যুব লীগের প্রতি ড. হাছান মাহমুদ
আমাদের আচরণে যাতে কেউ বিরক্ত না হয়

উত্তর জেলা যুবলীগের সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথিল বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

চট্টগ্রাম : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা পরপর তিনবার রাষ্ট্র ক্ষমতায়। মানুষ যাতে আমাদের দলকে আবারো ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আনে সেজন্য যুবলীগকে সাধারণ মানুষের পাশে থাকতে হবে। আমাদের আচরণে যাতে কেউ বিরক্ত না হয়। সেদিকে অবশ্যই খেয়াল রাখতে হবে। আমাদের কর্মকান্ডে যদি মানুষ বিরক্ত হয় অনেক উন্নয়ন করার পরও মানুষ আমাদেরকে সমর্থন করবে না।

শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরা পড়ুন : ভারতকে আর জিএসপি সুবিধা দিচ্ছে না ট্রাম্প প্রশাসন!
আরো পড়ুন : বৃদ্ধাশ্রমে পূর্ণিমা

মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি, উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, কেন্দ্রিয় যুবলীগের নসহ সম্পাদক মো. সেলিম উদ্দিন, সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল ইসলাম, মহানগর যুবলীগের আহবায়ক ফরিদ মাহমুদ, উত্তর জেলা যুবলীগের সভাপতি সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, সাধারন সম্পাদক হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল ইসলাম।

আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, যুদ্ধবিধ্বস্ত দেশকে পূন:নির্মাণ করার ক্ষেত্রে দেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাবার ক্ষেত্রে যুবলীগ ভ্যানগার্ডের মত বঙ্গবন্ধুর পাশে থেকে কাজ করেছে। আজকে বঙ্গবন্ধু যদি বেঁচে থাকতেন তাহলে বাংলাদেশ বহু আগে দক্ষিণ কোরিয়া কিংবা সিঙ্গাপুর থেকে উন্নত দেশে রূপান্তর হতো। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে যখন হত্যা করা হয় তখন বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ছিল ৭.৪ শতাংশ। যেটি আমরা ১৭-১৮ অর্থ বছরে অতিক্রম করতে পেরেছি মাত্র। বঙ্গবন্ধুকে হত্যা করার পর ৪২ বছরের পথ চলায় আমরা সেটি অতিক্রম করতে পারিনি। ১৭-১৮ অর্থ বছরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেটি অতিক্রম করতে পেরেছি। বঙ্গবন্ধুকে হত্যা করার কারণে আমরা দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় রূপান্তরিত করতে পারিনি। আজকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে অদম্য গতিতে এগিয়ে চলছে।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, পৃথিবীতে যদি মিথ্যা কথা বলার জন্য কোন পুরস্কার দেয়া হতো তাহলে সেটার প্রথম পুরস্কার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পেতেন। মিথ্যা বলারক্ষেত্রে তিনি প্রতিদিন নিজের রেকর্ড ভাঙছেন। মির্জা ফখরুল প্রতিদিন একই রেকর্ড বাজাচ্ছেন। একই রেকর্ড এতো বেশি বাজিয়েছেন এখন তার রেকর্ডটাই ভেঙ্গে গেছে।

শেয়ার করুন