বাংলাদেশ উইম্যান পুলিশ অ্যাওয়ার্ড পাচ্ছেন শম্পা রাণী সাহা

শম্পা রাণী সাহা

“বাংলাদেশ উইম্যান পুলিশ অ্যাওয়ার্ড” এর জন্য মনোনীত হয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রাণী সাহা।

বুধবার (১৯ জুন) পুলিশ সদর দপ্তরের এআইজি (অপারেশনস) ও অ্যাওয়ার্ড প্রদান সিলেকশন উপ-কমিটির সদস্য সচিব সাঈদ তারিকুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়।

আরো পড়ুন : সেপটিক ট্যাংক থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ উপলক্ষে সারাদেশে ১০জন পুলিশ সদস্য এ অ্যাওয়ার্ড প্রদানের জন্য মনোনীত করা হয়েছে। অন্য ৮ নারী কর্মকর্তার সঙ্গে সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহাও পাচ্ছেন ‘মেডেল অব কারেজ’ ক্যাটাগরিতে পুরস্কার। নারী বান্ধব কর্ম পরিবেশ সৃষ্টি, পারিবারিক সমস্যা সমাধানে ভুমিকা গ্রহণ নারী নির্যাতন প্রতিরোধে দৃশ্যত ভুমিকা পালনের জন্য সারাদেশে একমাত্র পুরুষ পুলিশ সদস্য হিসেবে এ প্রথম সিএমপির কোতেয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীনকেও এ অ্যাওয়ার্ড এর জন্য মনোনীত করা হয়েছে।

আরো পড়ুন : অপার সম্ভাবনাময় চুয়েটের আইটি বিজনেস ইনকিউবেটর

আগামী ২৬ জুন নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের বার্ষিক কনফারেন্সে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে মনোনীতদের হাতে পুরস্কার তুলে দিবেন।

শেয়ার করুন