চট্টগ্রামে স্বর্ণের ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

চট্টগ্রামে একটি স্বর্ণের দোকানের ভেতর থেকে সঞ্জয় ধর নামে এক জুয়েলারি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৩ জুন) দুপুরে নগরীর ইপিজেড থানার বন্দরটিলা আশার বাপের গলি এলাকায় মনিশ্রী জুয়েলার্সের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সঞ্জয় কক্সবাজার জেলার রামু উপজেলার সুতরাম ধরের সন্তান।

জানা যায়, সঞ্জয়ের লাশ জুয়েলারি দোকান থেকেই উদ্ধার করা হয়। তার মরদেহের পাশেই সিন্দুকের চাবি পড়ে ছিল। লাশ উদ্ধারের পর সিন্দুক খুলে টাকা ও স্বর্ণালঙ্কারগুলো পাওয়া গেছে। এ

মনকি মোবাইলও পাশে ছিল। তাই বিজ্ঞ মহল ধারণা করছে ব্যক্তিগত শত্রুতা কিংবা সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে এ খুনের ঘটনা ঘটতে পারে। প্রাথমিক ভাবে ধারণা করাযাচ্ছে এ খুনের সাথে ঘনিষ্ট কারো সংশ্লিষ্টতা থাকতে পারে।

নিহত সঞ্জয় দোকানের ভেতরে থাকতেন। স্থানীয় এক নারীর কাছ থেকে রান্না করা ভাত খেতেন। শনিবার (২২ জুন) সাপ্তাহিক ছুটি থাকায় দোকান বন্ধ ছিল। রবিবার (২৩ জুন) দুপুরে ওই নারী সঞ্জয়কে ভাত দিতে গেলে দোকানের ভেতরে তার গলাকাট মরদেহ দেখতে পায়। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

গলা কাটা ও পেটের দুই পাশে ছুরিকাঘাত অবস্থায় মরদেহটি পাওয়া গেছে। তার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন