ঐক্যবদ্ধ যুব সমাজ বেগম জিয়ার মুক্তি সোপান

প্রধান অতিথির বক্তব্য রাখছেন মোশাররফ হোসেন দিপ্তী।

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেছেন, যুব সমাজকে ঐক্যবদ্ধ করে দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ও গণতন্ত্র পুন:রুদ্ধার আন্দোলনে যুবদল জীবন বাজি রেখে কাজ করবে।

তিনি আরো বলেন, চট্টগ্রাম মহানগর যুবদল তৃণমূল পর্যায়ে সাংগঠনিক ভিত্তি মজবুত করতে প্রতিটি থানায় ও ওয়ার্ডে চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো পড়ুন : রামুতে সড়ক দূর্ঘটনায় হতাহত ১৭

তিনি রবিবার (২৩ জুন) চান্দগাঁও, বায়েজিদ ও পাঁচলাইশ থানা যুবদলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নগর যুবদলের সহ-সভাপতি এস এম শাহ আলম রবের সভাপতিত্বে ও নগর যুবদলের সি: যুগ্মসম্পাদক মোশাররফ হোসাইনের পরিচালনায় মুরাদপুরস্থ স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

প্রধান বক্তা মুহাম্মদ শাহেদ বলেন, নগর যুবদলের কার্যক্রম ইউনিট পর্যায়ে শক্তিশালী করার জন্য চলমান কার্যক্রমের অংশ হিসেবে অচিরেই ১৫ টি থানা, ৪১ টি ওয়ার্ড ও আরো ২টি সাংগঠনিক ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

তিনি আরো বলেন, যুবদলে গঠনতান্ত্রিক সাংগঠনিক রাজনীতির চর্চা অব্যাহত থাকবে। তিনি এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়া, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, নগর যুবদলের সহ-সভাপতি নাছির উদ্দিন চৌধুরী নাসিম ও নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশাসহ সকল রাজবন্দির নি:শর্ত মুক্তির দাবী জানান।

নগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেনের নামে দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের আহবান জনান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি ফজলুল হক সুমন, আবদুল করিম, সাহাব উদ্দিন হাসান বাবু, ম. হামিদ, মো. মুসা, নগর যুবদলের যুগ্ম সম্পাদক মো. হুমায়ুন কবীর, ইকবাল পারভেজ, সেলিম উদ্দিন রাসেল, সহ-সাধারণ সম্পাদক আজগর হোসেন, মুজিবুর রহমান রাসেল, জমির উদ্দিন আহমেদ মানিক, ওমর ফারুক, সম্পাদক মন্ডলীর সদস্য জিল্লুর রহমান জুয়েল, মোহাম্মদ সাগীর, মহিউদ্দিন মুকুল, আরিফুল ইসলাম, এনামুল হক এনাম, মহিউদ্দিন জুয়েল, মোহাম্মদ নুরুল আমিন, সহ-সম্পাদক আতিকুর রহমান আতিক, মাহবুবুর রহমান, সাহেদুল ইসলাম, মো. জহিরুল ইসলাম জহির, হামিদুল হক, এস এম ফারুক, মো. শাহজাহান, জাহাঙ্গির আলম বাবু, আবু বক্কর ছিদ্দিক আবু, হাফেজ মো. কামাল উদ্দিন, ইলিয়াছ হাসান মঞ্জু, আশরাফ উদ্দিন, সিরাজ সিকদার, দেলোয়ার হোসেন, মো. সাইদুল, নগর যুবদলের সদস্য আলমগীর, জাহেরী মাসুদ প্রমুখ।

শেয়ার করুন