হাসপাতালে ফেলে যাওয়া বৃদ্ধের লাশ শনাক্ত
অন্তত বাবার লাশটি পেয়েছি তাতেই আল্লাহর কাছে শোকরিয়া

.

আনোয়ারা : বাবার লাশের খোঁজ পেয়ে নিহত বৃদ্ধের ছেলে জাহিদুল সাংবাদিকদের বলেন,‘অন্তত বাবার লাশটি পেয়েছি তাতে আল্লাহর কাছে শোকরিয়া। এ ঘটনায় আর কোনো ঝামেলায় জড়াতে চাই না, তাই থানায় অভিযোগ করিনি।’

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে ফেলে যাওয়া লাশের পরিচয় শনাক্ত করেছে তার ছেলে জাহিদ। তার নাম সাহেব আলী হাওলাদার (৬৫)। তিনি খুলনা জেলার রূপসা উপজেলার নতুন বাজারচর এলাকার মৃত আবদুল আজিজের ছেলে। তিনি চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার সেইলর্স কলোনীর ভাড়া বাসায় থেকে বিভিন্ন এলাকায় সবজি সংগ্রহ করে বিক্রি করতেন। গত রবিবার রাতে লাশ শনাক্ত করার পর নিহতের ছেলে জাহিদুল হাওলাদারের কাছে মরদেহ হস্তান্তর করে আনোয়ারা থানা পুলিশ।

আরো পড়ুন : ইন্দোনেশিয়া কেঁপে উঠল ৬.১ মাত্রার ভূমিকম্পে

আনোয়ারা থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন,রবিবার দুপুরের দিকে কে বা কারা লাশটি হাসপাতালের জরুরী বিভাগের বিছানায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে লাশের সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। লাশটির ডান হাতের কনুই থেকে ওপরের দিকের চামড়া খুলে গেছে। দুই হাতের আঙ্গুল বাঁকা হয়ে আছে। ধারণা করা হচ্ছে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লোকটির মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি।