পুলিশ কনস্টেল নারীর ঝুলন্ত লাশ উদ্ধার চট্টগ্রামে

ছবি : প্রতীকী

চট্টগ্রাম : নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন চক্রেসো কানন আবাসিক এলাকার সোলেমান ম্যানশনের ২য় তলা থেকে কবিতা রানী নামে এক নারী পুলিশ কনস্টেবলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ জুন) বিকালের দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কবিতা রানীর স্বামীর নাম মিঠুন পুরী। তিনিও একজন পুলিশ সদস্য। ওরা দুজনেই চট্টগ্রাম ব্যাটালিয়ন পুলিশ লাইনে কর্মরত আছেন।

আরো পড়ুন : সারাদেশে ফিটনেসবিহীন গাড়ি সাড়ে ৪ লাখ

বায়েজিদ থানা পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, নিহতের স্বামীর দেয়া খবরের ভিত্তিতে সোমবার বিকালে চক্রেসো কানন আবাসিক এলাকার সোলেমান ম্যানশনের ২য় তলা থেকে কবিতা রানীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ গিয়ে ওই ফ্লাটের দরজা ভেঙ্গে কবিতার রানীর লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, নিহতের স্বামী মিঠুন বিকালে বাসায় এসে অনেকক্ষণ দরজায় নক করার পর ভেতর থেকে কোন সাড়া-শব্দ না পাওয়ায় ভবনের দাড়োয়ানকে ডাকে। পরে তারা দু’জনে মিলে অনেক চেষ্টা করে কোনও সাড়া-শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়।

আরো পড়ুন : বান্দরবান থেকে ৬ রোহিঙ্গা আটক

বায়েজিদ জোনের সহকারী পুলিশ কমিশনার পরিত্রাণ তালুকদার জানান, পুলিশ খবর পেয়ে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা। তবে আত্মহত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে বলেও জানান ওই কর্মকর্তা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওই পুলিশ কনেস্টেবল দম্পতির প্রায় বছরখানেক আগে বিয়ে হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন