উজবেকিস্তানে যাচ্ছেন কারাতে কন্যা লতা পারভিন

জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হয়ে ইবনে বতুতার দেশ উজবেকিস্তানে যাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এএসআই কারাতে কন্যা লতা পারভীন।

আগামী ১৪ জুলাই থেকে ২১ জুলাই দেশটির রাজধানী তাশখন্দ এ অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়ান কারাতে ফেডারেশনের সিনিয়র কারাতে চ্যাম্পিয়নশিপ, রেফারি কোর্স ও জাজ আপগ্রেডিং পরীক্ষায় অংশগ্রহণ করতে ১২ জুলাই বাংলাদেশ জাতীয় কারাতে দলের সাথে ঢাকা ত্যাগ করবেন লতা পারভীন।

আরো পড়ুন : চবি নারী সহকারী প্রক্টর হলেন লিজা
আরো পড়ুন : চট্টগ্রামে নিখোঁজ কলেজ ছাত্রী তাছমিনা

বাংলাদেশের একমাত্র ওয়ার্ল্ড কারাতে মহিলা জাজ লতা পারভীন বর্তমানে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের পাশাপাশি এশিয়ান কারাতে ফেডারেশনেরও জাজ।তিনি এশিয়ান কারাতে ফেডারেশনের সিনিয়র চ্যাম্পিয়নশিপে জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হিসেবে দ্বায়িত্ব পালনের পাশাপাশি জাজ – এ (আপগ্রেডিং) পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

তার সঙ্গে তার সহকর্মী ও তার স্বামী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কারাতে কোচ সেনসাই কাউসার আহমেদসহ ১১ সদস্যের বাংলাদেশ দল উজবেকিস্তানে যাবেন। লতা পারভীন আন্তর্জাতিক অঙ্গনে তার ইভেন্টে হ্যাট্রিক কারাতে চ্যাম্পিয়ন (২০১৫-২০১৭) ও বাংলাদেশ পুলিশ প্রতিযোগিতায় ধারাবাহিকভাবে অপরাজিত (২০১৪-২০১৭) ৪ বারের স্বর্ণপদক বিজয়ী। তিনি মহিলা টিম ম্যানেজার হিসেবে নতুন দায়িত্ব পালন ও এশিয়ান কারাতে জাজ আপগ্রেডিং পরীক্ষায় সফলতার জন্য পুলিশ বাহিনীর সিনিয়র কর্মকর্তা সহ সকল সদস্য ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন