সীতাকুণ্ড প্রেসক্লাবের মানববন্ধন ১৪ জুলাই

এডভোকেসি সভায় বক্তব্য রাখছেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি এম.সেকান্দর হোসাইন।

“বন্ধ হোক খুন, ধর্ষণ, মাদকের আগ্রাসন”এ শ্লোগানকে সামনে রেখে এবং দেশব্যাপী সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সীতাকুণ্ড প্রেস ক্লাবের উদ্যেগে এক অবহিতকরণ (এডভোকেসি) সভা ৯ জুলাই (মঙ্গলবার) সীতাকুণ্ড প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সীতাকুণ্ড প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সীতাকুণ্ড সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত উল্যাহ। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরী, সৌমিত্র চক্রবর্তী।

আরো পড়ুন : পানি থৈ থৈ চট্টগ্রামে ভাসছে বিন্দু বিন্দু সুখ-দুঃখ
আরো পড়ুন : সীতাকুণ্ডে শিপইয়ার্ড শ্রমিক দগ্ধ

সভায় আগামী (১৪ জুলাই) রোববার সকাল ১০ টায় সীতাকুণ্ড কলেজ রোড মোড়ে “বন্ধ হোক খুন, ধর্ষণ, মাদকের আগ্রাসন”এ শ্লোগানকে সামনে রেখে এবং দেশব্যাপী সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক মানব বন্ধন কর্মসূচি পালনের সীদ্ধান্ত গ্রহণ করা হয়।

সীতাকুণ্ড প্রেসক্লাবের এডভোকেসি সভায় আরোও উপস্থিত ছিলেন, তালুকদার নির্দেশ বড়ুয়া, দিদার হোসেন টুটুল, নাসির উদ্দিন অনিক, আবুল খায়ের, হাকিম মোল্লা, খোরশেদ আলম, সঞ্জয় চৌধুরী, ইকবাল হোসেন, দেলোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, বাৎসরিক ক্যালেন্ডারের অংশ হিসেবে সীতাকুণ্ড প্রেসক্লাব সামাজিক বিভিন্ন কর্মসূচি পালন করে থাকে। একই সঙ্গে সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন সেমিনার ও আলোচনা সভার আয়োজন করে থাকে। ১৪ জুলাই সকাল ১০টায় যে মানববন্ধন অনুষ্ঠিত হবে এটি তারই অংশ।