মিরসরাই থেকে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

মিরসরাই থেকে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন করেরহাট থেকে শামিনা আক্তার ময়না (১৯) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। নিহত শামিনা আক্তার ময়না করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া মাদ্রাসার আলিম ২য় বর্ষের শিক্ষার্থী।

বুধবার (১৭ জুলাই ) সকালে করেরহাটের ঘেড়ামারা (সাইবেনিরখিল) সিপি বাংলাদেশ কোং সংলগ্ন ইলিয়াছের বাড়ি থেকে শিক্ষার্থী শামিনার মরদেহ উদ্ধার করে জোরারগঞ্জ থানায় নিয়ে আসে।

আরো পড়ুন : মলম পার্টির ৫ সক্রিয় সদস্য আটক চট্টগ্রামে
আরো পড়ুন : শেখ হাসিনাকে নয় গণতন্ত্রকে বন্দী করা হয়েছিল : তথ্যমন্ত্রী

নিহত শামিনা আক্তার ময়না করেরহাটের ৪নং ওয়ার্ডের ঘেড়ামারা সাইবেনিরখিল এলাকার ইলিয়াছ মিয়ার মেয়ে।
দুই ভাই তিন বোনের মধ্যে শামিনা আক্তার ময়না সবার ছোট।

নিহতের বড় বোন নাছিমা আক্তার বলেন, রাত পৌণে ১টার দিকে তার বোন ময়না প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। কিন্তু অনেকক্ষণ পার হয়ে যাওয়ার পরেও ঘরে প্রবেশ না করায় খোঁজাখুঁজি করে তারপর তার বাবা সিপির পাশে রবি টাওয়ারে কর্মরত ইলিয়াছকে কল দিলে তিনি বাড়িতে আসলে সবাইমিলে আশেপাশের সব যায়গায় খোঁজাখুঁজি শুরু করে। অবশেষে ভোর ৬টার দিকে বাড়ির পাশের পাহাড়ের উপর টাওয়ারে ময়নার লাশ ঝুলে থাকতে দেখেন। তার বাবা তার বোনের লাশ টাওয়ারে ঝুলানো অবস্থা থেকে নামিয়ে বাড়িতে নিয়ে আসে। পরবর্তীতে ঘটনাটির ব্যাপারে চেয়ারম্যানকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

করেরহাটের ৪নং ওয়ার্ডের মেম্বার বেলাল হোসেন জানান, সাইবেনিরখিল সিপি বাংলাদেশ কোং এর পার্শ্ববর্তী পাহাড়ের উপর টাওয়ার থেকে ঝুলন্ত অবস্থায় একজন মাদ্রাসা শিক্ষার্থী ও স্থানীয় ইলিয়াছ মিয়ার মেয়ের লাশ উদ্ধারের খবর শুনেছি। সত্য উদঘাটনে তিনি সুষ্ঠু তদন্তের দাবি জানান।

জোরারগঞ্জ থানার এসআই রিদুয়ান জানান, নিহতের লাশ উদ্ধার করে ইউডি (অপমৃত্যু মামলা) এন্ট্রি করে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তে বিস্তারিত তথ্য জানা যাবে।

শেয়ার করুন