রামু থানার নতুন ওসি আবুল খায়ের

ওসি আবুল খায়ের

কক্সবাজার: রামু থানার ওসি (অফিসার ইনচার্জ) হিসেবে পরিদর্শক আবুল খায়ের বৃহস্পতিবার (১৮ জুলাই) যোগদান করেছেন। এর আগে তিনি উখিয়া থানার ওসি হিসাবে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন।

ওসি আবুল খায়ের উখিয়া থানায় থাকাকালে রোহিঙ্গা শরনার্থী সমস্যা সুষ্ঠু ও সুন্দরভাবে ব্যবস্থাপনা করেন। উখিয়া উপজেলার আইনশৃঙ্খলা সুরক্ষা ও ইয়াবা বিরোধী অভিযানেও তিনি রেখেছেন সাফল্যের স্বাক্ষর।

আরো পড়ুন: ‘ইসকনকে নিষিদ্ধ না করলে সাম্প্রদায়িক দাঙ্গা লাগতে পারে’

রামু থানার নবাগত ওসি আবুল খায়ের বলেন, সরকারের ঘোষিত মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণে মাদক বিরোধী সাড়াশি অভিযান জোরদার, ডাকাতি-অপহরণসহ সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সুরক্ষায় পরিকল্পিত ও পেশাদারিত্বের সাথে সবাইকে নিয়ে এগিয়ে যাবো।

রামু থানায় ওসি হিসেবে যোগদানের পর প্রথম গণমাধ্যমের সাথে কথা বলার কথা উল্লেখ করে ওসি আবুল খায়ের বলেন, এটা একটা টিম ওয়ার্ক। একা কোন কিছু করা সম্ভব নয়। তাই তিনি তাঁর দায়িত্ব পালনে রামু থানা পুলিশের সকল সদস্য ও স্থানীয় জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

রামু থানার নতুন ওসি আবুল খায়েরের যোগদান সম্পর্কে ওসি (তদন্ত) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, প্রথম দিন এসে ওসি আবুল খায়ের স্যার আমাদের যে ভাবে নির্দেশনা দিয়েছেন, তাতে রামু থানা পুলিশের সকলে প্রেরণা ও প্রত্যয়ে সমৃদ্ধ হয়েছে। ইনশাল্লাহ রামু থানা পুলিশের সকলে নিষ্ঠার সাথে দায়িত্ব ও কর্তব্য পালনে আরো অধিক সচেতন হলে আইনশৃঙ্খলা সুরক্ষায় আমাদের সকল পরিকল্পনা বাস্তবায়ন করতে পারবো।

প্রসঙ্গত, রামু থানার সদ্য সাবেক ওসি আবুল মনসুর বদলী হয়ে উখিয়া থানার ওসি হিসেবে ইতিমধ্যে যোগদান করেছেন।