ভারতীয় বিপুল পণ্যসহ ২ জন আটক

ভারতীয় বিপুল পণ্যসহ আটক

খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোনছড়া এলাকা দিয়ে অবৈধ ভাবে প্রবেশকালে বিপুল পরিমান ভারতীয় মালামালসহ ২ জনকে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি সাবজোনের টহল দল খাগড়াছড়িগামী ১ টি মাইক্রো বাস (ঢাকা মেট্রো চ-১৩-৪১৬০) এর গতিবিধি সন্দেহজনক হলে ধাওয়া করে ভাইবোনছড়া সেনা ক্যাম্পের কাছে আটক করা হয়।

আরো পড়ুন: বাংলাদেশ খাদ্য উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে: কৃষিমন্ত্রী

আরো পড়ুন: সুুনামগঞ্জে ১০লাখ টাকার কারেন্ট জালে আগুন

গাড়ি তল্লাশি করে বিপুল পরিমান ভারতীয় মালামাল পাওয়া যায়। এসময় গাড়ি চালক মো: মাহাবুবুর রহমান (২২) ও মো: ইসতিয়াক জাকারিয়া হিমুকে (২৫) মালামালসহ আটক করা হয়।

আটককৃত মো: মাহাবুবুর রহমান খাগড়াছড়ি জেলা সদরের শালবন এলাকার ফিরোজ মিয়ার ছেলে ও মো: ইসতিয়াক পানছড়ি উপজেলার মোহাম্মদপুর এলাকার সামাদ মিয়ার ছেলে।

তাদের কাছ থেকে ভারতীয় জুতা, হারমোনিয়াম, নেভিয়া সাবান, ফ্লোর স্যাভলন, সেনোরা, গার্নিয়ার ক্লোর, অটোবিন, বর্লিন, পেইন আউট, কোল গেইট-ডান্টি কান্তি, বেড ক্রিম, গার্নিয়া ক্রিম, নেভিয়া সপ্ট, সানসিল্ক স্যাম্পু, লাকমি, পারফিউম ফগ, লোরেল, ডেক্সোরেন, কমপ্রোট, অরাল বি ব্রাশ, হরলিক্স, ল্যাডিস ব্যাগ, সপিং ব্যাগ, ল্যাক্টোজেন গুড়া দুধ, ডেরি গুড়া দুধ, চা পাতাসহ ২৬ পদের সামগ্রী উদ্ধার করা হয়।

আটককৃত গাড়ি মালামালসহ ২ জনকে খাগড়াছড়ি সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর সেনা জোন কমান্ডার লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকার মধ্যদিয়ে চোরাকারবারীরা বিভিন্ন সময়ে অবৈধমালামাল নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে তল্লাশী চালিয়ে দুই ব্যক্তিকে ভারতীয় মালামালসহ আটক করা হয়েছে। ওই এলাকায় কোন প্রকার অবৈধ কর্মকান্ড পরিচালনা করতে দেয়া হবে না এবং ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো: আফসার জানান, বিপুল ভারতীয় মালামালসহ আটককৃত ২ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।