বর্ণাঢ্য আয়োজনে পাব‌লিক সার্ভিস দিবস উদযাপন

.

বান্দরবা‌ন: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবা‌নে জাতীয় পাব‌লিক সার্ভিস দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৩ জুলাই) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক প্রাঙ্গন হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহ‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ শে‌ষে আবার একই স্থা‌নে এ‌সে শেষ হয়।

প‌রে জেলা প্রশাস‌কের স‌ম্মেলন ক‌ক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলমের সভাপতিত্বে আলোচনা সভায়
প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

এসময় অতিরিক্ত পু‌লিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, সি‌ভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসুুদ্দি, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: কামরুজামানসহ বি‌ভিন্ন অ‌ফি‌সের জেলা ও উপ‌জেলার কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন।

সভায় বক্তারা জাতীয় পাব‌লিক সার্ভিস দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করেন এবং বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং নাগরিকদের সেবার জন্য প্রত্যেক সরকারি দফতরে নানান সুযোগ সুবিধা ও সরকারি সেবার মান বৃদ্ধি করেছে।

বক্তারা প্রত্যেক সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের তাদের নিজ নিজ দায়িত্বের প্রতি আরো মনোযোগি হওয়ার আহবান জানান এবং সাধারণ জনসাধারণের প্রতি সেবার গতি আরো বাড়িয়ে দেওয়ার আহবান জানান।