টেকনাফে নৌকার মনোনীত প্রার্থী রাশেদ বিজয়ী

নৌকার মনোনীত প্রার্থী রাশেদ মাহমুদ আলী

কক্সবাজার: টেকনাফের হ্নীলা ও সাবরাং ইউপি উপনির্বাচন অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। ভোট গণনা শেষে ফলাফল পর্যালোচনায় নৌকার মনোনীত প্রার্থী রাশেদ মাহমুদ আলী ও সংরক্ষীত নারী আসনে শাহীনা রহমান বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

তবে বেলা ১১ টার দিকে অপরপ্রার্থী মীর জাহাঙ্গীর জাল ভোট প্রদানের অভিযোগ করলেও বিকেল ৩টা নাগাদ জালাল উদ্দীনসহ দুই জনেই নির্বাচন বর্জনের ঘোষনা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার, বেদারুল ইসলাম জানান, নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্টভাবে সম্পন্ন হয়েছে। কোথাও কোন কারচুপি ঘটনা ঘটেনি বলে দাবী করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষনা মতে, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫টায় ভোট গ্রহণ শেষ হয়। পরে নিয়ম মোতাবেক গণনা শেষে প্রাপ্ত ভোট পর্যালোচনা করে নৌকা প্রতীক রাশেদ মাহমুদ আলী ১০হাজার ৯’শ ২৪ ভোট, মোটর সাইকেল প্রতীকে মীর জাহাঙ্গীর ৩ হাজার ৩’ শ ৩০ ভোট এবং আনারস প্রতীক নিয়ে জালাল উদ্দীন ৩ হাজার ১’শ ৮৮ ভোট পেয়েছেন।

অপরদিকে উপজেলার সাবরাং ইউনিয়নের সংরক্ষিত নারী আসনে (১, ২, ৩) নং ওয়ার্ডে শাহিনা রহমান বি এ নির্বাচিত হয়েছেন। তাছাড়া, নির্বাচন চলাকালীন আইন শৃংখলা বাহিনীর নিরেপেক্ষ তৎপরতা লক্ষ্য করা গেছে।