গৃহবধু নিশু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন হাটহাজারীতে

হাটহাজারীতে গৃহবধু নিশু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত।

চট্টগ্রাম : জেলার হাটহাজারী পৌরসভার মেহেদী পাড়া এলাকায় জান্নাতুন নাঈম (নিশু) গৃহবধুকে শ্বশুড়-শ্বাশুড়ি
কর্তৃক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার (২৮ জুলাই) সকাল ১০ টার দিকে উপজেলা সংলগ্ন এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : প্রকাশ্যে চলছে টোব্যাকোর বিজ্ঞাপন!
আরো পড়ুন : চট্টগ্রামে চার মোটরসাইকেল চোর গ্রেফতার

পৌর এলাকার কড়িয়ার দিঘিরপাড় এলাকাবাসীর উদ্যেগে ফটিকা ৬নং ওয়ার্ড এলাকাবাসীর আয়োজনে রাউজান উপজেলার চিকদাইর এলাকার সোলায়মানের কন্যা গৃহবধ‚ জান্নাতুন নাঈম নিশু হত্যা মামলার আসামি শশুর ফারুক, শ্বাশুড়ি স্বপ্না ও ননদ হাবিবাসহ সকলের ফাঁসির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

মানববন্ধনে মোঃ হেলাল উদ্দিন, শফিউল আলম, অহিদুল আলম, কামরুল হাসান রুহিন, মোঃ হোসাইন বাবুল, জাফর মেম্বার, প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, নিশুর বাবা সোলাইমান, নিশুর মা রাশু আক্তার, সৈয়দ মোঃ মুনির উদ্দিন, মাহবুল আলম, সেলিম উদ্দিন, রওশন আরা বেগম, মোঃ ফিরোজ, শাকিল, শফিউল্লাহ, মাহবুল আলমসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, এভাবে শ্বশুর বাড়ির লোকজন দ্বারা গৃহবধ‚ হত্যা মেনে নেয়া যায়না। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে কাল আরেক গৃহবধূ হত্যার শিকার হবে। স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তারা আরো বলেন ঘটনার পর পরই পুলিশ বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তদের আটক করেছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠিয়েছে। এবার চাই হত্যাকারীদের ফাঁসি।

উল্লেখ্য, চলতি মাসের ৬ জুলাই হাটহাজারী পৌরসভার মেহেদী পাড়া এলাকায় জান্নাতুন নাঈম নিশু (২০)কে
নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছিল তার শশুড় শ্বাশুড়ির বিরুদ্ধে। নিহতের পরিবারের দাবি তাকে পিটিয়ে হত্যা করেছে তারা। ঘটনার পর অভিযুক্ত শ্বশুর মো.ফারুক আহমদ ও শাশুড়ি স্বপ্না বেগম ও ননদ হাবিবাকে আটক করেছিল পুলিশ। পরে নিহতের পরিবার তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।