পূর্ণ প্যানেলে মাঝু-রানা পরিষদ বিজয়ী

নুর মোহাম্মদ মাঝু ও জিয়াউল হক রানা

কক্সবাজার: পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন নুর মোহাম্মদ মাঝু ও জিয়াউল হক রানা পরিষদ। এতে পূর্ণ প্যানেলে হেরেছেন আনোয়ারুল আলম ও আবদুল মাবুদ রাজন পরিষদ।

অত্যন্ত শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে কক্সবাজারের ঐতিহ্যবাহী বাহারছড়া নবজাগরণ সমিতির নির্বাচন শনিবার (৩ আগস্ট) সম্পন্ন হয়। এদিন সন্ধ্যায় ঘোষিত ফলাফলে নির্বাচনে নুর মোহাম্মদ মাঝু ও জিয়াউল হক রানা পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী হয়।

সুতরাং বিজয়ী প্যানেলের নুর মোহাম্মদ মাঝু ও জিয়াউল হক রানা এ সমিতির নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক।

এ প্যানেলের বিজয়ী অন্যান্যরা হলেন মোহাম্মদ সিরাজ উর্ধ্বতন সহ সভাপতি, মো: গিয়াস উদ্দিন সহ সভাপতি, মো: ওসমান সরওয়ার যুগ্ম সাধারণ সম্পাদক, আবদুল হক বাবু কোষাধ্যক্ষ, মোহাম্মদ করিম সমাজ কল্যাণ সম্পাদক, মো: শাহাব উদ্দিন শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক, বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত নুরুল আমিন ক্রীড়া সম্পাদক, পরওয়ার হাবিব মৎস্য ও কৃষি সম্পাদক, মো: রেজাউল করিম পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক, নুরুল কবির প্রচার ও দপ্তর সম্পাদক, কার্যনির্বাহি সদস্য জাফর আলম, নুরুল হক ও নুর মোহাম্মদ।

উল্লেখ্য, বহু প্রত্যাশিত দ্বি-বার্ষিক এ নির্বাচনকে কেন্দ্র করে সপ্তাহ ধরে সরগরম ছিলো পাড়া-মহল্লা। অবশেষে উৎসবমুখর পরিবেশে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে সমিতি কার্যালয়ে। এতে ভোটার ছিলেন ১৮৮ জন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কক্সবাজার শহর সমাজসেবা অফিসার মাে: তৈয়ব আলী।