ইপিজেডে ছিনতাইকারী দলের ৬ সক্রিয় সদস্য গ্রেফতার

ইপিজেডে ছিনতাইকারী দলের ৬ সক্রিয় সদস্য গ্রেফতার

চট্টগ্রাম : নগরীর ইপিজেড থানার টিসিবি ভবনের পিছন থেকে ডাকাতি ও ছিনতাইকারী দলের ৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (১০ আগস্ট) রাত পৌণে এটকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আরো পড়ুন : ভাগ্যের চাকা ঘুরে গেলো চবির ছাত্র সুমিতের
আরো পড়ুন : কক্সবাজার সাগরে রুয়েট ছাত্র নিখোঁজ, একজনের মৃতদেহ উদ্ধার

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার অফিসার ইনচার্জ মীর মোঃ নূরুল হুদা বলেন, ‘এক বিশেষ অভিযানে উঠতি বয়সী ৬ ডাকাত দলের সক্রিয় সদস্যকে আটক করা হয়।

আটকরা হলেন ১) পিতা, জেলা-বাগেরহাটের -মোঃ খলিলের ছেলে মোঃ বাবুল প্রকাশ বাবু (২২), একই এলাকার মোঃ ফরিদের ছেলে মোঃ মামুন (২০), পিরোজপুরের মোঃ ইউছুফের ছেলে মোঃ সবুজ (১৯), মোঃ বাচ্চু মিয়ার ছেলে মোঃ আরিফ (২৬), মোড়লগঞ্জের লোকমান সিকদারের ছেলে মোঃ রিপন (১৯) এবং বরিশালের মোঃ হারুনের ছেলে মোঃ নাদিম (১৫)।

পুলিশ জানানয়, তারা প্রত্যেকে ইপিজেড থানাস্থ কলসিদীঘী, ব্যারিস্টার কলেজ ও বন্দরটিলা রেলবিটের আশ-পাশের ভবনে অস্থায়ী ভাড়া ঘরে থাকেন। এলাকায় চুরি, ডাকাতি ওছিনতাই কাজে লিপ্ত। তাদের কাছ থেকে ৫টি ধারালো ছোরা ও ১টি রামদা উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরি, ডাকাতি ও ছিনতাই কাজে লিপ্ত থাকার কথা স্বীকার করেছে। ঘটনায় ইপিজেড থানায় পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন