নিখোঁজের তিনদিন পর ভেসে উঠল নার্সের বস্তাবন্দি লাশ

নিহত নার্স বিলকিস আক্তার, ছবি: সংগৃহীত

কুষ্টিয়া : নিখোঁজের তিনদিন পর বিলকিস আক্তার (৪০) নামে এক নার্সের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনদিন আগে নিখোঁজ হয়েছিলেন তিনি।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে জেলার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর এলাকায় জিকে ক্যানেলের পানিতে ভাসমান লাশ উদ্ধার করা হয়। কুমারখালী থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন : সীমান্তে পাকবাহিনীর গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত
আরো পড়ুন : ব্যারিস্টার শাকিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ওসি জানান, নিহত বিলকিস আক্তার কুষ্টিয়া শহরের আমলাপাড়া এলাকার মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের স্ত্রী এবং শহরের ডক্টরস ল্যাব অ্যান্ড প্রাইভেট হাসপাতালের নার্স হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুমারখালীর চাঁপড়া ইউনিয়নের কাঞ্চনপুর বাঁশের সাঁকো সংলগ্ন ক্যানেলের পানিতে বস্তবন্দি মরদেহ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

খবর পেয়ে নিহতের স্বামী রবিউল ইসলাম হাসপাতালে ছুটে এসে মরদেহটি তার স্ত্রী বিলকিস আক্তারের বলে জানান। রবিউল ইসলাম বলেন, গত ১৭ আগস্ট বিকালে মোবাইলে কল পেয়ে বাড়ি থেকে হয়ে আর ফেরেননি তার স্ত্রী। স্ত্রী কোনো খোঁজ না পেয়ে পরদিন কুষ্টিয়া মডেল থানায় নিখোঁজ সংক্রান্ত জিডি করেন রবিউল।

শেয়ার করুন