পানির ট্যাংক থেকে উদ্ধার নিখোঁজ ফাহিমের লাশ

নিহত ফাহিম সাখাওয়াত

চট্টগ্রাম : নগরীর চকবাজার থানার ডিসি রোড এলাকার একটি বাড়ির পানির ট্যাংক থেকে নিখোঁজ ফাহিমের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে সিএমপির চকবাজার থানা পুলিশ নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত যুবকের নাম ফাহিম সাখাওয়াত (২১)।

সে পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের আজিমপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। নগরীর দেওয়ানহাট সিটি করপোরেশন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আরো পড়ুন : অভিযুক্ত দু’রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত
আরো পড়ুন : পুলিশের হাতে আটক ভুয়া ডিবি পুলিশ

শুক্রবার দুপুর ১২টায় ডিসি রোড়ের আবু কলোনির আবুল কাশেমের ভবনে পরিত্যক্ত পানির ট্যাংক থেকে দুর্গন্ধ ছড়ালে বাড়ির বাসিন্দারা দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে ট্যাংকের ভেতর লাশ দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

গত ২০ আগস্ট চাকরিতে যাওয়ার কথা বলে সে ঘর থেকে বের হয়েছিল। কয়েকদিন খোঁজাখুঁজির পর তাকে কোথাও পাওয়া না গেলে পরিবারের সদস্যরা বৃহস্পতিবার (২২ আগস্ট) থানায় এসে একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন।

উদ্ধার এর পর পুলিশ জানান, প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে তাকে খুন করা হয়েছে। স্থানীয়দের চোখে মোটামুটি ভালো হিসেবে পরিচিত ছিল ওই তরুণ। তাকে কী কারণে খুন করা হয়েছে সেই রহস্যের কোনো কিছু এখনও উদঘাটন করতে পারেনি পুলিশ।তবে চেষ্টা চলছে খুনিদের বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার।

পুলিশ অরো জানান, লাশের ধরণ দেখে পুলিশ নিশ্চিত তাকে হত্যা করার পর লাশটি পানির ট্যাঙ্কের ঘরে রাখা হয়েছে। কারন পরিত্যক্ত ওই ট্যাংকে ফাহিম যাওয়ার প্রশ্নই আসেনা।আর তা ছাড়া তার পেটসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

তবে কি কারণে ওই যুবককে খুন হয়েছে সেই ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। বিষয়টি তদন্তাধীন রয়েছে। ওই খুনের ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, যে জায়গা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে, তার পাশের একটি গলিতে নানা বয়সী ছেলেরা নিয়মিত আড্ডা দিয়ে থাকে। ওই আড্ডাস্থল থেকে ঘরটি দেখা যেত।ভবনটির সিঁড়ি ওই পরিত্যক্ত ঘরটিতে যাওয়ার একমাত্র পথ।

স্থানীয় সূত্রগুলো বলছে, কয়েক মাস আগে ওই পানির ট্যাঙ্কটি ঘিরে টিন ও কাঠ দিয়ে ঘর নির্মাণের পর সেটা ভাড়া দিয়েছিল ভবন মালিক। একটি সময় সেখানে ভাড়াটিয়া চলে যাওয়ায় ঘরটি দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল।তারপর থেকে সেখানে আর ভাড়াটিয়া দেখা যায়নি।

শেয়ার করুন