ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আর্তনাদ

বুন ম্যারু টান্সপ্লান্ট এর জন্য সাহায্যের মানবিক আবেদন

চিকিৎসাধীন স্ত্রীর পাশে স্বামী এবং তাদের দুই অবুঝ শিশু।

চট্টগ্রাম : দয়া করে আমার স্ত্রীকে বাঁচান। আমি এখন নিঃস্ব, অসহায়। সহায় সম্বল যা ছিল গত আড়াই বছরে স্ত্রী পেছনে সব চলে গেছে। আমার দুটি বাচ্চা আছে। ছোট্ট দুটি মুখের দিকে তাকিয়ে হলেও আমাকে আপনারা সাহায্য করুন। চিকিৎসক বলছেন অন্তত ১৬ লাখ টাকা হলেই আমার স্ত্রীর চিকিৎসা হবে, বেঁচে যাবে ইনশাল্লাহ। আমার বিশ্বাস আপনাদের সহযোগিতায় আমার স্ত্রী বেঁচে যেতে পারে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে এভাবেই অসহায়ত্ব প্রকাশ করে ব্লাড ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে সমাজের বিত্তবানদের প্রতি সাহায্যের আবেদন জানিয়েছেন চট্টগ্রামের দক্ষিণ ফটিকছড়ির বাসিন্দা নুরুল আজম।

আরো পড়ুন : সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষিকা সোমাও মৃত্যুর কাছে হেরে গেলেন

দৈনকি নয়াবাংলার নিজস্ব প্রতিবেদক জাবেদুর রহমানের কাছে দেয়া তার আবেদনটুকু প্রিয় পাঠক আপনার জন্য হুবহু তুলে ধরা হলো-
সকল ভাই, বোনদেরকে আসসালামু আলাইকুম আমি নুরুল আজম। আমার গ্রামের বাড়ী চট্টগ্রামের দঃ ফটিকছড়ি। আমার স্ত্রী আজ আড়াই বছর যাবত AML (blood cancer ) রুগে আক্লান্ত, এখন ঢাকা সেনানিবাস হাসপাতাল সি,এম,এইচ এ ভর্তি আছে, গত ১৭ সালের মার্চ মাস থেকে ৬টা ক্যামোথ্যারাপী দিলে ২ বছর ভাল ছিল গত জুন ২০১৯ মাসের ১৩ তারিখে আবার রোগটা ফিরে আসে। এখন আবার ক্যামোথ্যারাপী দিতেছে, ডাক্তার বলেছেন এইবার Bone marrow Transplant (অস্থিমজ্জা প্রতিস্থাপন) করবেন। যা খুবই ব্যয়বহুল চিকিৎসা। তবে ট্রান্সপ্লান্ট না করলে বাঁচবে না। সরকারী চিকিৎসা দিয়ে সব কিছু হয়না। আর তাছাড়া স্ত্রীর জন্য সব খরচ সরকার দেয় না। তাই ডাক্তার আমাকে ১৬ লক্ষ টাকা যোগার করতে বলেছেন। আমি সামান্য কয় টাকা বেতন পাই। আমার পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব না। তাছাড়া এযাবত আমার হাতে ব্যাংকে, সোনাদানা যা ছিল সব শেষ। আমার দুইটা বাচ্চা এখনো ছোট, একটা বাচ্চা ছেলে সে ক্লাস টু তে পড়ে, আর একটা বাচ্চা মেয়ে এখনো ৫ বছর পুর্ণ হয়নি। যদি কেউ দেখতে আসতে চান CMH Dhaka Cantonment চলে আসুন BMT Word, যদি কাহারো হ্যাপ্লের ইচ্ছা থাকে নিম্মে বিকাশ একাউন্ট নাম্বার দিলাম। এছাড়া ব্যাংক একাউন্ট নাম্বারও দিলাম। দয়া করে সাহায্য করুন। আমার স্ত্রীকে বাঁচান।

আরো পড়ুন : পৃথিবীর ইতিহাসে এমন নিষ্ঠুর হত্যাকান্ড ঘটেনি: অনুপম সেন

01840571525 বিকাশ পারসোনাল + আমার মোবাইল নাম্বার

ব্যাংক একাউন্ট নাম্বার
নুরুল আজম, সঞ্চয়ী হিসাব নংঃ 1024901005996, সোনালী ব্যাংক, সরকারহাট শাখা, হাটহাজারী, চট্রগ্রাম, অথবা নুরুল আজম সঞ্চয়ী হিসাব নং 00090310044753 ট্রাস্ট ব্যাংক, মোমেনশাহী সেনানিবাস শাখা, ময়মনসিংহ (আমি নিজেই) প্লিজ একটু হ্যাল্প করুন।

উল্লেখ্য, মানবিক আবেদনের বিষয়টি যথাযথ যাচাই বাছাই সাপেক্ষে সাহায্যের হাত বাড়িয়ে দিলে হয়তো একটি প্রাণ বেঁচে যাবে। ছোট্ট দুটি অবুঝ শিশু ফিরে পাবে তাদের মা নামের অমূল্যরত্ন।

শেয়ার করুন