মৃত্যুর সাথে লড়ছে গাড়ি চাপায় পিষ্ট দরিদ্র বোরহান

মৃত্যুর সাথে লড়ছে গাড়ি চাপায় পিষ্ট দরিদ্র বোরহান

কক্সবাজার : গাড়ির চাকায় পিষ্ট বোরহান উদ্দিন (১৫) সাড়ে তিন মাসেও সুস্থ হয়ে উঠেনি। গত ৯ মে কক্সবাজার শহরের লাবনী পয়েন্টে আপন ড্রিংকিং ওয়াটারের টমটম যানে পিষ্ট হয়ে গুরুতর আহত হয় বোরহান। তার ডান হাত ভেঙ্গে গেছে। মাংস পেশীর একাংশ গুরুতর আহত হওয়ায় তার শরিরের চামড়া ও মাংস সংযুক্ত করতে হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

আরো পড়ুন : সেই সমর চৌধুরী অস্ত্র মামলা থেকে অব্যাহতি
আরো পড়ুন : বেড়িয়ে আসুন ঝর্ণাঘেরা পার্বত্যকন্যা বান্দরবান

আহত বোরহান জাসদের সহযোগি সংগঠন জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি নুরুল আলম সিকদারের ছেলে। বর্তমানে বোরহান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার মাংস পেশীতে মাংস ও চামড়া সংযুক্ত করতে লক্ষাধিক টাকার প্রয়োজন বলে জানিয়েছেন বোরহানের মা খালেদা বেগম। হতদরিদ্র পরিবারের বোরহানের পক্ষে এতো টাকা ব্যয় করে চিকিৎসা করা সম্ভব নয়।

এদিকে আপন ড্রিংকিং ওয়াটার কর্তৃপক্ষ শুরু থেকে সহযোগিতা না করায় বোরহানের চিকিৎসা সেবা অনিশ্চিত হয়ে পড়েছে। সময়মত অপারেশন করে ডান হাতের মাংস পেশীতে মাংস সংযোগ ও চামড়া লাগাতে না পারলে হাতে পচন ধরতে পারে বলে আশংকা করছে চিকিৎসকরা। ফলে অবহেলার কারণে বোরহানের ডান হাত কেটে ফেলতে হতে পারে বলেও জানিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

হতদরিদ্র পরিবারের বোরহানের মা খালেদা বেগম জানান, আমার ছেলে যে কোম্পানির গাড়ির চাকায় চাপা পড়ে গুরুতর আহত হয়েছে তারা যদি চিকিৎসা ব্যয় বহন না করেন আমরা ওই কোম্পানির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবো।