মুক্তির অপেক্ষায় অপির নতুন ছবি

অভিনেত্রী অপি করিম

২০০৪ সালে মোস্তফা সরোয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ এর পর আর ছবিতে দেখা যায়নি অভিনেত্রী অপি করিমকে। দীর্ঘ ১৫ বছর পর ২০১৮ সালের নভেম্বরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন অপি। চলতি বছরের প্রথমভাগেই সে ছবির শুটিং শেষ হয়েছে। টানা বিরতির পর আগামী বছরের মার্চে কলকাতায় মুক্তি পাচ্ছে অপি করিমের নতুন ছবি।

কলকাতার ইন্দ্রনীল রায়ের পরিচালনায় যৌথ প্রযোজনার এ ছবির নাম ‘ডেব্রি অব ডিজায়ার’। কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজান হয়েছে ছবিটির চিত্রনাট্য। এ ছবিতে অপির চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিতা। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা। কলকাতা এবং ঢাকা মিলিয়ে ছবিটির শুটিং হয়েছে।

বর্তমানে ছবিটির কারিগরি অংশের কাজ চলছে। প্রযোজনা সূত্রে জানা গেছে, ছবিটি আগামী বছরের মার্চে মুক্তি পাবে। এতে অভিনয় প্রসঙ্গে অপি করিম বলেন, ‘এ ছবির গল্প এবং আমার অভিনীত চরিত্র, দুটোই ভালো লেগেছে। এছাড়া নির্মাতাও প্রশংসিত ব্যক্তি। তার প্রচেষ্টায় এ ছবিতে সবাই ভালোভাবেই অভিনয় করেছেন। গল্পপ্রধান এই ছবিটি আশা করছি দর্শকের ভালো লাগবে।’ প্রসঙ্গত, ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন অপি করিম।

শেয়ার করুন