জিয়াউর রহমান ফাউন্ডেশনের হুইল চেয়ার পেলো ট্রেনে আহত সোহেল

জিয়াউর রহমান ফাউন্ডেশনের হুইল চেয়ার পেলো ট্রেনে আহত সোহেল

চট্টগ্রাম : বিএনপি উন্নয়ন ও মানবতার রাজনীতি করে। বিএনপি সরকর ক্ষমতায় আসলে উন্নয়ন হয় আর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে শুধু দুর্নীতি নয় মহাদুর্নীতি হয়। রূপপুর বালিশ দুর্নীতি দেশ ও বিদেশে মহাদুর্নীতির রেকর্ড হয়েছে। বালিশ দুর্নীতির পর এখন ফরিদপুর মেডিকেল কলেজের একসেট পর্দা কিনতে ৩৭ লক্ষ টাকা ব্যয় করেছে কর্তৃপক্ষ। এই দুর্নীতি বালিশ দুর্নীতিকেও হার মানিয়েছে।

আরো পড়ুন : বিএনপি’র দূর্নীতি নিয়ে প্রশ্ন করার অধিকার নেই : তথ্যমন্ত্রী
আরো পড়ুন : কক্সবাজারে প্রাথমিক শিক্ষা সমাপনী মডেল টেস্টের প্রশ্ন ফাঁস!

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে ১৭ নং পশ্চিম বাকলিয়া ডিসি রোড বউ বাজার এলাকয় জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ট্রেনে কাটা পরা মো. সোহেলকে হুইল চেয়ার প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে একথা বলেন মহানগর বিএনপির সভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের প্রধান সমন্বয়কারী ডাঃ শাহাদাত হোসেন।

ডাঃ শাহাদাত বলেন, দেশে গণতান্ত্রিক সরকার না থাকার কারণে আজ সরকারের সকল প্রতিষ্ঠান দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। সরকারের কোথাও নিয়ন্ত্রণ নেই। সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই জনগণের প্রতি দায়বদ্ধতা নেই। ডাঃ শাহাদাত হোসেন আরো বলেন, জিয়াউর রহমান ফাউন্ডেশন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতে গড়া সংগঠন। এই সংগঠন প্রতিষ্ঠা লগ্ন থেকেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে প্রতিটি জেলায় জেলায় আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তারাই ধারাবাহিকতকতায় চট্টগ্রামেও জিয়াউর রহমান ফাউন্ডেশন আত্ম মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা ও ১৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নবাব খান, চট্টগ্রাম মহানগর বিএনপির পরিবেশ বিষয়ক সম্পাদক আমিন মাহমুদ, সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক এড: তৌহিদুর রহমান তুহিন, সদস্য শাহেদা বেগম, রেজিয়া বেগম মুন্নি, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, কাউন্সিলর আরিফুর রহমান ডিউক, মহানগর যুবদল সহসভাপতি নাছির উদ্দিন চৌধুরী নাসিম, সহসাধারণ সম্পাদক আশাদুর রহমান টিপু, বাকলিয়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাকিম মাহমুদ, নগর যুবদল নেতা মো. জসিম, মো. ফারুক, মো. ইউনুস, আবদুল আউয়াল, মিঠু, সাদ্দামুল হক, এয়াকুব খান, মো. রায়হান, মো. শামীম, মো. তৈয়ব, মো. জাহেদ, আনোয়ার হোসেন, আবদুল বারেক, মো. শফিক, মো. ফারুক (২), গাজী শওকত, মো. নিজাম, আল আমিন, আমিন মোল্লা, মো. মাহির, মো. ইউনুস. গোলাম মোস্তফা, আরমান খান, আল মামুন, মাসুদ, রাজু, সাগর প্রমুখ।

শেয়ার করুন