চট্টগ্রামে জাতীয় পার্টির যৌথ সংবাদ সম্মেলনে হট্টগোল

চট্টগ্রামে জাতীয় পার্টির যৌথ সংবাদ সম্মেলনে হট্টগোল

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও জাতীয় পাটির কেন্দ্রীয় নেতা মাহমুদুল ইসলামের সমর্থন পুষ্ট দক্ষিণ জেলা আহবায়ক কমিটির আহবায়ক নুরুসাফা সরকারের মঞ্চে উঠা নিয়ে হৈ চৈ শুরু করেন দক্ষিণ জেলা জাতীয় পাটির সভাপতি শামসুল মাষ্টার এর কমিটির সহসভাপতি আবদুস সাত্তার রনি। এসময় আবদুস সাত্তার রনি সোলাইমান শেঠকে উদ্দেশ্য করে বলেন, আপনি আমাদের কথা দিয়ে কথা রাখেনি। আমরা জিএম কাদেরের রাজনীতি করি। ওনার প্রতি আমাদের সমর্থন আছে।

আরো পড়ুন : ট্রেনের সিটেই ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু সীতাকুণ্ডে
আরো পড়ুন : নৌকার তিন মাঝি প্রস্তুত নাইক্ষ্যংছড়িতে

রোববার (৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম প্রেসক্লাবে যৌথ সংবাদ সম্মেলনের আয়োজন করে মহানগর, উত্তর, দক্ষিণ ও ৩ পাবর্ত্য জেলার জাতীয় পার্টি।

পরে আবদুস সাত্তার রনির নেতৃত্বে দক্ষিণ জেলার একাংশ সংবাদ সম্মেলন ত্যাগ করে বাইরে চলে যায়। হৈ চৈ এর মধ্যে তড়িগড়ি সংবাদ সম্মেলন শুরু করেন সোলাইমান শেঠ। সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে ফিরে এসে আবদুস সাত্তার রনিসহ নেতাকর্মীরা মঞ্চে উঠে বসেন। তড়িগড়ি কওে সংবাদ সম্মেলন শেষ করে সোলাইমান শেঠ প্রেসক্লাব ত্যাগ করেন।

চট্টগ্রামে জাতীয় পার্টির যৌথ সংবাদ সম্মেলনে হট্টগোল

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নগর জাতীয় পাটির সভাপতি সোলাইমান শেঠ বলেন, জাতীয় পাটির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ এর মৃত্যুর পর স্বাভাবিক ভাবে জি এম কাদের এমপি পাটির গঠনতন্ত্রের ২০/১ক ধারা মতে চেয়ারম্যানের দায়িত্বে অধিষ্ঠিত হন। ১৭ আগষ্ট জাতীয় পাটির প্রেসিডিয়াম সভায় জি এম কাদের এমপিকে চেয়ারম্যান হিসেবে অনুমোদন দেন। তিনি যোগ্য উত্তসুরী হিসাবে দায়িত্ব পালন করছেন। জাতীয় পাটিকে তৃণমুল পর্যায়ে সুসংগঠিত করার জন্যে ইতিমধ্যে তিনি প্রত্যেক বিভাগে কমিটি গঠন করে কার্যক্রম শুরু করেছেন। পাটির প্রতিটা কর্মী তার নেতৃত্বের প্রতি আস্থা রেখে কাজ করে যাচ্ছেন। আমরা চট্টগ্রাম নগর,উত্তর,দক্ষিণ ৩ পাবর্ত্য জেলার পাটির অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ ষড়যন্ত্র উপেক্ষা করে তার প্রতি পূর্ণ আস্থা জ্ঞাপন করছি এবং তার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চেয়ারম্যানের উপদেষ্টা ব্যারিষ্টার সানজিদ চৌধুরী, কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান শামসুল আলম মাষ্টার ,দিদারুল কবির দিদার,কেন্দ্রিয় সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এম এ সাত্তার ,নগর সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুব হোসেন,কামাল উদ্দীন তালুকদার সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন