টিংকু দাশের মৃত্যুতে মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক

টিংকু দাশের মৃত্যুতে মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক

চট্টগ্রাম : মহানগর বিএনপি’র দপ্তর সম্পাদক টিংকু দাশ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোর ৪ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেছেন। বিকাল ৪ টায় টিংকু দাশের মৃতদেহ নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে শেষ শ্রদ্ধা জানানোর জন্য আনা হয়। এ সময় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতি চারণ করেন এবং মৃতদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এদিকে টিংকু দাশের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মরতুজা খান, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

আরো পড়ুন : সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ২জন নিহত মিরসরাইয়ে
আরো পড়ুন : ইসলামী শিক্ষার দ্যুতি ছড়াচ্ছে দারুল উলুম মাদরাসা

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বিএনপি নেতা টিংকু দাশ ত্যাগ, শ্রম ও মেধা দিয়ে দলের জন্য আজীবন কাজ করে গেছেন। রাজনীতির মাধ্যমে তিনি সাধারণ মানুষের কাছে যাওয়ার সুযোগ পেয়েছেন। অত্যন্ত সৎ ও ন্যায়পরায়ণ এ মানুষটি নীতি-নৈতিকতার প্রশ্নে কখনো আপোষ করেননি। রাজনৈতিক জীবনে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় সকলের কাছে তিনি ছিলেন শ্রদ্ধার মানুষ। বর্তমান সময়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে টিংকু দাশ’র মত নেতার খুবই প্রয়োজন। নেতৃবৃন্দ বলেন, বিএনপি নেতা টিংকু দাশ পরিচ্ছন্ন ও সজ্জন মানুষ হিসেবে সবার কাছে সমাদৃত ছিলেন।

তার অনুপস্থিতি আমাদের মাঝে বিরাট এক শূন্যতার সৃষ্টি করেছে। তার শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়। তিনি তার কমের্র মাধ্যমে আজীবন আমাদের মাঝে বেছে থাকবেন। দলের জন্য তার অবদান বিএনপি আজীবন স্মরণে রাখবে। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার সদগতি কামনা করেন।

শেয়ার করুন