মেঘলা পর্যটনকেন্দ্রে দখিনা চত্বরের উদ্বোধন

বান্দরবানের মেঘলা পর্যটনকেন্দ্রে দখিনা চত্বরের উদ্বোধনশেষে মোনাজাত করছেন বিভাগীয় কমিশনার মো:আব্দুল মান্নান

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) : পর্যটকদের বিনোদনে আরো নতুন মাত্রা যোগ করতে বান্দরবানের মেঘলা পর্যটনকেন্দ্রে দখিনা চত্বর নামে একটি নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।

রবিবার বিকেলে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো:আব্দুল মান্নান এই দখিনা চত্বরের শুভ উদ্বোধন করেন। এসময় বান্দরবানের জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম, চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকার পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্ত্তী, পুলিশ সুপার মো: জাকির হেসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শামীম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: বদিউল আলম, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: কামরুজ্জামান, ঠিকাদার মো: জহিরুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : মুক্তিযোদ্ধার সাইনবোর্ড ঝুলিয়ে কৃষি বিভাগের জমি দখল
আরো পড়ুন : হোটেল আল ইমাম থেকে ১৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

এসময় মেঘলা পর্যটনকেন্দ্রে দখিনা চত্বর নামে একটি নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন করে মেঘলা পর্যটনস্পটের বিভিন্ন সৌন্দর্য্য উপভোগ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো:আব্দুল মান্নান ও উপস্থিত অতিথিরা।

উদ্বোধনশেষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো:আব্দুল মান্নান বলেন, নৈসগিক সৌন্দর্যের অপার সুন্দর জেলা পার্বত্য জেলা বান্দরবান। আর এই বান্দরবানে জেলা প্রশাসন পরিচালিত মেঘলা পর্যটনকেন্দ্রটি খুবই সুন্দর ও আর্কষনীয়। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের বিভিন্ন জায়গায় অনেক সুন্দর স্থাপনা রয়েছে তবে মেঘলা পর্যটনকেন্দ্র তার ব্যতিক্রম, এখানে পাহাড়,লেক,আর চিড়িয়াখানাসহ বিভিন্ন ভিউ রয়েছে যা সহজেই যে কোন পর্যটককে বিমোহিত করে তোলে। এসময় তিনি আরো বলেন,আমরা ধীরে ধীরে পার্বত্য জেলা বান্দরবানের জেলা প্রশাসন পরিচালিত বিভিন্ন পর্যটনকেন্দ্রগুলোকে আরো সুন্দর করে পর্যটকদের মনের মত করে গড়ে তুলবো।