ভাইরাল ভিডিওটি ভূয়া, মামলা করলেন মেহজাবীন

অভিনেত্রী -মেহজাবীন চোধুরী

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নানা প্রজন্মের দর্শকের কাছে তার অভিনয়ের প্রশংসানীয়। ১০ বছর ধরে অসংখ্য নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে কাজ করেছেন মেহজাবীন চৌধুরী। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় বহু নাটক। টিভি, ইউটিউব- সবখানেই জনপ্রিয় মুখ হচ্ছে মেহজাবিন। যাকে বলা হয় নতুন প্রজন্মের ক্রাশ ।

ক্যারিয়ারের এমন সুসময়ে নেমে আসলো একটি দুঃসংবাদ। সোমবার (১৫সেপ্টেম্বর) অনলাইনে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ওয়েজ ফেইজে ভাইরাল হয়েছে এই অভিনেত্রীর ৩৪ সেকেন্ডের একটি সেক্স সেক্স স্ক্যান্ডাল।যেটা আসলে মেহজাবীনের নই ।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী মঙ্গলবার(১৬সেপ্টেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে দর্শকদের-ভক্তদের উদ্দেশ্য করে লিখেছেন, সম্প্রতি তার নাম ব্যবহার করে একটি আপত্তিকর ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো হয়েছে। কিন্তু ভিডিওটি ভুয়া।

তিনি এতে আরও লেখেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সব ফ্যান-ফলোয়ার ও সমর্থকদের কাছে আমার অনুরোধ- মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

ফেসবুকে তিনি আরো লেখেন, যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন- আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।’

গুনী এই শিল্পি ২০০৯ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়াতে পা ফেলেন এ গুণী শিল্পী।

শেয়ার করুন