উখিয়ায় প্রবাসীর বাড়িতে চারজনকে গলাকেটে হত্যা

কক্সবাজার : কক্সবাজারের উখিয়ায় এক প্রবাসীর পরিবারের ২শিশু ও ২ নারীকে গলাকেটে হত্যা করেছে একদল দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোটবাজার পূর্বরত্না গ্রামের কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, ছাদের দরজা ভেঙে বাড়িতে ঢুকে দুর্বৃত্তরা তাদের গলা কেটে হত্যা করেছে।

নিহতরা হলেন, ওই এলাকার মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়া (৬২), তার ছেলে কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৩), ছেলে রবিন বড়ুয়া (৫) ও শিবু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)। তাদের প্রত্যেককে ওই বাড়িতে গলাকাটা অবস্থায় পাওয়া গেছে।

আরো পড়ুন : রোহিঙ্গা সঙ্কট উদ্বেগজনক,দ্রুত সমাধান চান শেখ হাসিনা
আরো পড়ুন : মোদিকে ফাদার অব ইন্ডিয়া উপাধি দিলেন ট্রাম্প

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে রোকেন বড়ুয়ার বাড়ির রুমে গলাকাটা অবস্থায় মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়ার লাশ দেখা যায়। পরে বাড়ির ভেতরে অন্য একটি রুমে রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া, শিশু রবিন বড়ুয়া ও শিশু সনি বড়ুয়াসহ তিনজনের গলাকাটা মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ওসি (তদন্ত) মো. নুরুল ইসলাম মজুমদার বলেন ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বাড়ির তিনটি কক্ষ থেকে চারজনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, রোকেন বড়ুয়ার বাড়ির ছাদের দরজা ভেঙে দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে তাদের গলা কেটে হত্যা করে। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’