মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন বাকলিয়ার ১৭ নং ওয়ার্ডের ৩ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তরিকুল ইসলাম রানা

মিথ্যা ও ভুল তথ্যের ভিত্তিতে গত ৪ অক্টোবর ও ৬ অক্টোবর দুটি দৈনিকে সংবাদ প্রকাশের প্রতিবাদে গত সোমবার (৭ অক্টোবর) বিকেল ৪ টায় বাকলিয়ার ১৭ নং ওয়ার্ডের এলাকাবাসীর উদ্দোগে প্রতিবাদ সমাবেশ, সংবাদ সম্মেলন ও মানববন্ধনের আয়োজন করা হয়েছে। ।

লিখিত বক্তব্য পাঠ করেন তরিকুল ইসলাম রানা। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার পিতা সাবেক কাউন্সিলর মরহুম এ কে এম জাফরুল ইসলাম এলাকায় একজন জনপ্রিয় ব্যক্তি ছিলেন।

আমার ভাই বর্তমান কাউন্সিলর। সমাজের একটি কূচক্রিমহল আমাদের পারিবারিক ঐতিহ্য ও সম্মানহানির জন্য উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা তথ্যের ভিত্তিতে আমাদের পারিবারিক ঐতিহ্য ধ্বংসের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

সেলু ছিল আমাদের পরিবারে চাকরীরত কেয়ারটেকারের ছেলে। তার পিতা আমাদের পারিবারিক সম্পত্তি দেখােশোনা করতো। এ সেলু এবং এলাকার দূর্ধর্ষ সন্ত্রাসী ক্যাডার আমজাদ এলাকার একটি মূর্তিমান আতঙ্কের নাম।

এরাই আরো কিছু কূচক্রীমহল মিলে এ ধরণের মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। আমি এ ধরণের মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এবং এধরণের সংবাদ প্রকাশের জন্য নিন্দা ও ধিক্কার জানাচ্ছি সাথে সাথে এরকম সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

শেয়ার করুন