শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ উপলক্ষে  চট্টগ্রামে বর্ণাঢ্য র‌্যালি

চট্টগ্রাম আবাহনী লিমিটেড এর উদ্যোগে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট এর এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) র‌্যালিটি এমএ আজিজ স্টেডিয়াম থেকে শুরু করে নগরীর প্রধান সড়ক ঘোরে স্টেডিয়ামে এসে শেষ হয়।

এ র‌্যালিতে নেতৃত্ব দেন টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির সদস্যসচিব ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এম,পি,নগর আ,লীগের সাধারণ সম্পাদক চসিক মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস সহ আরও অনেকে।

মেয়র বলেন, টুর্নামেন্টের মাঠ তৈরি থেকে শুরু করে শতভাগ প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

হুইপ সামশুল হক চৌধুরী বলেন, আধুনিক ক্রীড়ার প্রবর্তক। সারা দেশে উনার নাম ছড়িয়ে আছে। চট্টগ্রাম আবাহনী উদ্যোগ নিয়েছে বিশ্বব্যাপী শেখ কামালের নাম ছড়িয়ে দিতে। এখানে ৮টি দলে পৃথিবীর ২০টি দেশের ফুটবলার আছেন। তাদের মাধ্যমে, মিডিয়ার মাধ্যমে এ টুর্নামেন্ট বিশ্বের কোটি কোটি মানুষ উপভোগ করতে পারবেন।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের এটি তৃতীয় আসর। এবার প্রচুর দর্শক যে হবে সেটি আঁচ করতে পারছি আমরা।

এবারের টুর্নামেন্টের লক্ষ্যে দলগঠন করেছে বাংলাদেশের প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও আয়োজক চট্টগ্রাম আবাহনী, ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি, মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। সর্বশেষ এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে ভারতের কেরালার নাম।

সন্ধ্যায় ৬টি ক্লাবের কোচ ও অধিনায়করা সাংবাদিকদের মুখোমুখি হন। এ সময় তারা এবারের টুর্নামেন্ট তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে অভিমত দেন।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় এমএ আজিজ স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও টিসি স্পোর্টস ক্লাবের খেলার মধ্য দিয়ে পর্দা উঠবে এ টুর্নামেন্টের। দুই গ্রুপে ৮ দলের মোট ১৫টি ম্যাচ হবে। ফাইনাল হবে ৩০ অক্টোবর।

শেয়ার করুন