সীতাকুণ্ডে মহাসড়কে ঝড়ল সেনা সদস্যের প্রাণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে মোটরসাইকেল দুর্ঘটনায় এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর একজন। মঙ্গলবার (৫ নভেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে আর্মির উর্ধ্বতন অফিসাররা ঘটনাস্থলে ছুটে আসেন। নিহত সেনা সদস্যের নাম মো. সাব্বির আহমেদ (২০)। তিনি খুলনার ফুলতল শিরোমনি গ্রামের পশ্চিম পাড়ার জামিল আহমেদের ছেলে। বর্তমানে সীতাকুণ্ডে অবস্থিত বাংলাদেশ মিলিটারি একাডেমিতে কর্মরত বলে পুলিশ জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুণ্ডের ভাটিয়ারীতে অবস্থিত বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ) তে চাকরিরত সেনাবাহিনীর সৈনিক সাব্বির আহমেদ (সৈনিক নং ১৮১২৯১৫ ও আইডি নং এএসসি ২১৭৫৫৯) তার সহকর্মী সৈনিক আনোয়ারসহ মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে ফৌজদারহাট ইডেন গার্ডেন কমিউনিটি সেন্টারের সামনে দিয়ে ঢাকামুখী রোডে একটি মোটরসাইকেল (খুলনা মেট্রো ল ১১-৬৪৭০) যোগে কর্মস্থল ভাটিয়ারী অভিমুখে যাবার সময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে তার গাড়িতে সজোরে ধাক্কা দেয়। এতে তারা দুজন গাড়ি থেকে ছিটকে পড়েন। তবে সাব্বির কাভার্ডভ্যানের চাকার নিচে পড়ে গেলে গাড়িটি তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়া আহত হন সৈনিক আনোয়ারও। এ বিষয়ে জানতে চাইলে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ট্রাফিক ইনচার্জ রফিক আহমেদ মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সেনা বাহিনীর সৈনিক সাব্বিরের মোটরসাইকেলকে গাড়ি চাপা দেওয়ায় তিনি ছিটকে পড়েন গাড়ির নিচে। এতে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। তবে তিনি কাভার্ডভ্যান না অন্য গাড়ির নিচে চাপা পড়েছে তা আমরা দেখিনি। ওই গাড়িটিও এখনো শনাক্ত করা যায়নি। তবে ঘটনার পর পর ভাটিয়ারী বাংলাদেশ মিলিটারি একাডেমি থেকে ঊর্ধ্বতন সেনা সদস্যরা ছুটে আসেন। কিন্তু এ রিপোর্ট লেখা (রাত ১২টা) পর্যন্ত লাশ ঘটনাস্থলের পাশেই রাখা ছিল। এছাড়া ঘটনায় আহত সৈনিক আনোয়ারকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

শেয়ার করুন