ভাটিয়ারীতে বিষ মিশ্রিত পেপসি পানে যুবক হত্যার অভিযোগ

নিহত যুবক আল আমিন।

সীতাকুণ্ড : ভাটিয়ারীতে বিষ মিশ্রিত পেপসি পান করে যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহত যুবকের পরিবার। নিহত যুবকের নাম আল আমীন (২৩)। সে একজন রিকসা চালক। তবে স্থানীয়রা জানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১৩ নভেম্বর)  সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পূর্ব হাসনাবাদে সন্ধ্যা ৬ টার দিকে পূর্ব হাসনাবাদ  মসজিদ কমিটির ভাড়া ঘর  প্রকাশ রমজান আলী মেম্বার কলোনীতে  এ ঘটনা ঘটে।

নিহত যুবকের বাবা  লোকমান সাগরে মাছ ধরে বলে জানা গেছে।

আরো পড়ুন : খাগড়াছড়ির গরিব-দুস্থদের পাশে পার্বত্য জেলা পরিষদ
আরো পড়ুন : ফের সীতাকুণ্ড পৌর আ’লীগের নেতৃত্বে বদিউল আলম

সরেজমিনে গিয়ে দেখা গেছে পুত্র হারানোর শোকে মা, আত্মীয়রা বিলাপ করে কান্না করছে। নিহত আল আমিনের মা আলেয়া দৈনিক নয়াবাংলাকে বলেন, ছেলে আত্ম হত্যার বিষয়ে কিছুই জানেন না। তিনি ঘরে ছিলেন না। খবর পেয়ে এসে দেখেন ছেলেকে কে বা কারা ঘর থেকে উদ্ধার করে। পরে সবার মুখে শোনেন ছেলে আত্মহত্যা করেছে। এসময় সাংবাদিক পরিচয় জেনে নিহতের মা বলতে থাকেন প্রতিবেশি জোৎস্না নামে এক মেয়ে রয়েছে। ঐ মেয়ে ও মেয়ের পরিবার তার ছেলের মৃত্যুর সঙ্গে জড়িত।

নিহত যুবকের মামা মোঃ মফিজ দৈনিক নয়াবাংলাকে বলেন,  নিহত আল আমিন বিয়ে করেছে এক বছর হয়েছে। সে রিকসা চালায়। কি কারণে আত্মহত্যা করতে পারে বলতে পারছেন না। তিনিও খবর পেয়ে এসে শুনতে পান ভাগ্নে আত্মহত্যা করেছে।

নিহতের মায়ের আহাজারি।,

 সীতাকুণ্ড থানা এস আই রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে।  নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, প্রতিবেশী কয়েক যুবক কোমল পানীয় পেপসির সঙ্গে বিষ মিশিয়ে খাইয়েছে বলে পরিবারের অভিযোগ। তবে  ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  লাশ ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।