খাগড়াছড়ি জেলা আ.লীগের সম্মেলন : স্বেচ্ছাসেবক উপ-কমিটির প্রস্তুতি সভা

স্বেচ্ছাসেবক উপ-কমিটির প্রস্তুতি সভা

খাগড়াছড়ি : আগামী ২৪ নভেম্বর রবিবার খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে ৩টি স্বেচ্ছাসেবক উপ-কমিটি গঠন করা হয়েছে।

গঠিত কমিটি বেশ জোড়ালোভাবে কাজ শুরু করেছে। শুক্রবার বিকেলে শহরের এমপির বাংলোর জেলা পরিষদ রেস্ট হাউজে এসব কমিটি গঠন করা হয়।

আরো পড়ুন : ‘ক্রিয়েটিভ শিক্ষায় টেকসই উন্নয়ন দেশ গড়ার স্বপ্ন দেখেন প্রধানমন্ত্রী’
আরো পড়ুন : গ্যাস পাইপলাইন বিস্ফোরণে ৭ জন নিহত চট্টগ্রামে

জেলা সম্মেলন স্বেচ্ছাসেবক উপ-কমিটির আহবায়ক ও জেলা পরিষদ সদস্য যুব নেতা পার্থ ত্রিপুরা জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি সনজীব ত্রিপুরা, স্বেচ্ছাসেবক উপ-কমিটির সদস্য সচিব ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে. এম ইসমাইল হোসেন, পৌর যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র পরিমল দেবনাথ প্রমুখ বক্তব্য রাখেন।

এসময়, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক বাপ্পি চৌধুরী, নয়ন বড়ুয়া, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ রেজাউল করিম, সাধারণ সম্পাদক মোঃ মিলন সহ খাগড়াছড়ি সদর, দীঘিনালা, মাটিরাঙ্গা, পানছড়ি, মহালছড়িসহ বিভিন্ন উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং আওয়ামী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলন স্বেচ্ছাসেবক উপ-কমিটির আহবায়ক ও পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল জানান, আগামী ২৪ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সেদিন সম্মেলনে সারা জেলা থেকে আগত প্রায় ১৫ হাজার নেতাকর্মী এবং ঢাকা থেকে আগত অতিথিদের যেন কোন প্রকার সমস্যা না হয় সে জন্য প্রায় ২ হাজার স্বেচ্ছাসেবক মাঠে কাজ করবে। সুন্দর ও সুশৃঙ্খল ভাবে সম্মেলন সম্পন্ন করতে ৩টি স্বেচ্ছাসেবক সাব উপ-কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গুলো হল- যানবাহন ও যোগাযোগ সাব উপ-কমিটি, খাদ্য ও পানীয় সরবরাহ সাব উপ-কমিটি এবং আসন বিন্যাস সাব উপ- কমিটি।

ইতমধ্যেই ঐতিহাসিক আউটার স্টেডিয়ামে মঞ্চ তৈরি সহ বিভিন্ন কার্যক্রম শুরু হয়েছে গেছে জানিয়ে সম্মেলন স্বেচ্ছাসেবক উপ-কমিটির নেতৃবৃন্দরা আরো জানান, জেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের সকলের সর্বাত্মক সহযোগীতায় অপরূপ সুন্দর্যের লীলা ভুঁমি পাহাড় রাণী পার্বত্য জেলা খাগড়াছড়ির ইতিহাসে সর্বকালের সেরা ত্রি-বার্ষিক সম্মেলন উপহার দেয়া হবে জেলাবাসীকে।

শেয়ার করুন