অনলাইন মার্কেট প্লেস বিপ্রপার্টির যাত্রা শুরু চট্টগ্রামে

অনলাইন মার্কেট প্লেস বিপ্রপার্টির যাত্রা শুরু চট্টগ্রামে

চট্টগ্রাম : ক্রয়, বিক্রয় এবং ভাড়া দেয়ার জন্য ৬৫০০ তালিকাভুক্ত প্রপার্টি নিয়ে বন্দর নগরী চট্টগ্রামে নিজেদের কার্যক্রম শুরু করল দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্র্টি ডটকম লিমিটেড।

প্রপার্র্টিতে বিনিয়োগকে ঝামেলামুক্ত এবং নিরাপদ করার লক্ষ্যে বিপ্রপার্টি এই নতুন অফিসের যাত্রা শুরু করেছে। সম্ভাব্য গ্রাহক এবং অংশীদারদের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠানটি ব্যাপক সাড়া ফেলেছে।

আরো পড়ুন : নেপথ্যে নতুন আইনে পরিবহন শ্রমিকের অসন্তোষ
আরো পড়ুন : লবণের কেজি ৩০ টাকার অধিক বিক্রি হলে ব্যবস্থা: জেলা প্রশাসক

অনুষ্ঠানটি তারা উপভোগ করেছেন এবং লিগ্যাল টিম ও ফাইন্যান্সিং অ্যাডভাইজারদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন।

অনুষ্ঠানে বিপ্রপাটির্ সিইও মার্ক নসওয়ার্দি বলেন, “ চট্টগ্রামের গ্রাহকদের জীবনযাত্রাকে আরো সহজ করার লক্ষ্যে আমরা আমাদের কার্যক্রমকে চট্টগ্রামে সম্প্রসারিত করেছি। গ্রাহকদের প্রপাটির্ সম্পর্কিত সব ধরনের সমস্যার সমাধান নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য।

বন্দর নগরীর গ্রাহকরা এখন আমাদের চট্টগ্রাম অফিস থেকে সরাসরি প্রপাটির্ সম্পর্কিত সব ধরনের তথ্য জানতে পারবেন। গ্রাহকদের সুবিধামত এবং দ্রুত সময়ে প্রপাটির্ ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেয়া-নেয়ার কাজে সহায়তা করবে বন্দর নগরীর এই নতুন অফিসটি।’’

প্রযুক্তির ব্যবহার করে রিয়েল এস্টেট খাতকে রূপান্তরিত করেছে দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপাটির্ ডটকম। ক্রেতা-বিক্রেতা এবং বাড়িওয়ালা-ভাড়াটিয়ার রিয়েল এস্টেট সম্পর্কিত যেকোন কাজ বন্দর নগরীতে এখন আরো সহজ হবে।

অনলাইন মার্কেটপ্লেসটির গ্রাহকরা এখন যেকোন সময় যেকোন জায়গা থেকে চট্টগ্রামে বিভিন্ন বাসা দেখে তাদের কাঙ্খিত বাসাটি পছন্দ করতে পারবেন। মার্কেটপ্লেসের গ্রাহকরা এখন নিজের বাড়িতে বসেই তাদের মোবাইল ফোন এবং স্মার্ট ডিভাইস ব্যবহার করে ৩৬০ ডিগ্রী ভার্চ্যুয়াল ট্যুরের মাধ্যমে চট্টগ্রামে নিজের পছন্দের বাসাটি দেখতে পাবেন।

শেয়ার করুন