দেড়যুগপূর্তিতে-
চাটগাঁর বাণী’র মরণোত্তর পদকপ্রদান ও গুণিজন সংবর্ধনা

চট্টগ্রাম থেকে প্রকাশিত সাপ্তাহিক চাটগাঁর বাণী’র দেড়যুগপূর্তিকে ঘিরে ২৩নভেম্বর ২০১৯ বেলা ৩টায় চট্টগ্রাম প্রেসক্লাব বঙ্গবন্ধু হল-এ পত্রিকাটির ওয়েবসাইট উদ্বোধন, মরণোত্তর পদকপ্রদান ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো পড়ুন : বিটিআরসিকে ২ হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ
আরো পড়ুন : বোয়ালখালীতে হাতির আক্রমণে নিহত ৩

এ অনুষ্ঠানে যারা সম্মাননা স্মারকে ভূষিত হলেনঃ শিক্ষা ও সমাজসেবায়- সোস্যাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ ,জনপ্রশাসনে- চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন), মো. নুরুল আলমনিজামী(অতিরিক্ত-সচিব),সাংবাদিকতায়- প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ এর মহাপরিচালক জাফর ওয়াজেদ,সমাজসেবা ও শিক্ষায়- রোটারি গভর্নর প্রিন্সিপাল লে. কর্নেল (অব.)এম আতাউর রহমান পীর ,শিক্ষা ও বিজ্ঞানে ঢাকার ইমপালস্ হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যাপক ড. এ এস এম গিয়াসউদ্দিন।রাজনীতি ও মুক্তিযুদ্ধে- মুক্তিযুদ্ধের কমরেড আহসান উল্লাহ্ চৌধুরী, সমাজসেবায় চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ, চিকিৎসাসেবায়- মীরসরাইয়ের মাতৃকা হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. জামশেদ আলম ও সমাজসেবায়- সীতাকুণ্ডের বারৈয়াঢালা শ্রী শ্রী নারায়ণ আশ্রমের সভাপতি নাথুরাম নাথ। মরণোত্তর পদক পেলেনঃ রাজনীতি ও সাংবাদিকতায়- দৈনিক আজাদী’র সম্পাদক অধ্যাপক মোহাম্মদ খালেদ, শিক্ষায়- চট্টগ্রাম কলেজিয়েট হাইস্কুলের সাবেক প্রধানশিক্ষক আবদুল খালেক, চিকিৎসাসেবায় -ডা. আহমেদুর রহমান, সমাজসেবায় পেট্টোবাংলার জালালাবাদ গ্যাস এন্ড ট্রান্সমিশনের সাবেক প্রকল্পপ্রধান আজিজুল হক চৌধুরী, ক্রীড়া ও সমাজসেবায়-অমলেন্দু সেন সুইটস্ এর স্বত্বাধিকারী অমলেন্দু সেন।

ট‌্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের এডিশনাল ডিআইজি মুহাম্মদ মুসলিমের সভাপতিত্বে ও চাটগাঁর বাণীর প্রধান-সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় অনুষ্ঠেয় সংবর্ধনা সভায় প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেইলী সান এর সম্পাদক এনামুল হক চৌধুরী, মুখ্য-আলোচক সাংবাদিক আবুল মোমেন, সম্মানিত অতিথি -রোটারি ডিস্ট্রিক ৩২৮২ এর সাবেক গভর্নর এম এ আউয়াল।বিশেষ অতিথিরা হলেন- চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, কর্নফুলী জোনের লে. গভর্নর রোটারিয়ান মাহফজুল হক ও ইপসা’র নির্বাহী প্রধান মো. আরিফুর রহমান।

শেয়ার করুন