খাগড়াছড়ি জেলা আ.লীগের নেতৃত্বে কুজেন্দ্র-নির্মলেন্দু

খাগড়াছড়ি জেলা আ.লীগের নেতৃত্বে কুজেন্দ্র-নির্মলেন্দু

খাগড়াছড়ি : আগামী তিন বছরের জন্য খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরাকে সভাপতি, নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক ও মো. দিদারুল আলম দিদারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

রোববার (২৪ নভেম্বর) বিকেলে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ তাদের নাম ঘোষণা করেন। তৃণমূল কাউন্সিলরদের ঐক্যমতের ভিত্তিতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগকে আগামী দিনে নেতৃত্ব দেয়ার গুরু দায়িত্ব পেলেন এই তিন নেতা।

আরো পড়ুন : বিএনপি নেতা শামসুল আলম গ্রেপ্তার চট্টগ্রামে
আরো পড়ুন : সাবেক সিভিল সার্জনসহ ৭ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা

এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম এবং উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে টানা দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। একই সময় নেতৃবৃন্দ নবনির্বাচিত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকেও ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও সাধারণ সম্পাদক সুবাস চাকমাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।