কোতোয়ালী থেকে ২ ইয়াবা ব্যবসায়ী আটক

আটক ইয়াবা ব্যবসায়ী

চট্টগ্রাম: কোতোয়ালী থানা এলাকার হাজারী লেইনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবা বিক্রির দায়ে এক স্বর্ণ কারিগরসহ দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে নগরীর কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার (২৯ নভেম্বর) নগরীর হাজারী লেইনে অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- স্বর্ণের দোকানের কারিগর ডালিম নাথ (৩০) ও মো. এজাজ (৩০)। এজাজকে ডালিম নাথের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কোতোয়ালির ঘাটফরহাদ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ডালিম নাথ পাহাড়তলীর অজিত নাথের ছেলে। সে হাজারী গলির আর কে মার্কেটের ২য় তলায় স্বর্ণের কারখানার আড়ালে দীর্ঘদিন যাবৎ ইয়াবার বিক্রি করে আসছিল। ঘাটফরহাদবেগ এলাকার আবুল কাশেমের ছেলে মো. এজাজের কাছ থেকে সে এসব ইয়াবা ক্রয় করতো বলে স্বীকার করেছে।

ডালিম জানিয়েছে, এজাজ নামের একজনের কাছ থেকে এসব ইয়াবা সংগ্রহ করতো। পরে তার দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে এজাজকেও গ্রেফতার করা হয়েছে। এজাজ মহল মার্কেটে গার্মেন্ট পণ্য বিক্রির আড়ালে হাজারী গলি, টেরি বাজার ও লালদীঘির পাড়ের পাইকারি ও খুচরা ইয়াবার একমাত্র ব্যবসায়ী। অভিযানের সময় ডালিমের কাছ থেকে ৫৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এছাড়া এজাজের বিরুদ্ধে আগে কোতোয়ালি থানায় আরো দুটি মাদক মামলা আছে বলে জানান ওসি মহসীন।

শেয়ার করুন