‘মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার’ সিএমপিতে

‘মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার’ সিএমপিতে

চট্টগ্রাম : বাঙালি জাতির অহংকার, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা এবং বয়স্ক নাগরিকদের দ্রুত সময়ের মধ্যে আইনি সহায়তা প্রদানের লক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ চালু করেছে মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার।

পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমানের নির্দেশে দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের ২য় তলায় চালু হলো এই মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার।

আরো পড়ুন : ঘরে স্ত্রীর লাশ রেখে পালিয়েছে স্বামী
আরো পড়ুন : স্পেনে প্রবেশের চেষ্টায় ৪ বাংলাদেশির মৃত্যু

সিএমপি জানায়, আইনগত সহযোগিতা পাওয়ার জন্য প্রতিদিন অসংখ্য দর্শনার্থী পুলিশ কমিশনারের সাথে সাক্ষাতের উদ্দেশ্যে দামপাড়াস্থ পুলিশ কমিশনার কার্যালয়ে আসেন। আগত দর্শনার্থীদের জন্য সেখানে পূর্ব থেকেই অভ্যর্থনা কক্ষের ব্যবস্থা ছিল। বিজয়ের মাসে সম্মানিত মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন পূর্বক এবং বয়স্ক দর্শনার্থীদের শারীরিক বিষয়টি বিবেচনা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান পুলিশের সদর দপ্তরের ২য় তলায় একটি শীততাপ নিয়ন্ত্রিত অভ্যর্থনা কক্ষ “মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার” চালু করেন।

“মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণারে” সম্মানিত মুক্তিযোদ্ধা ও বয়স্ক দর্শনার্থী পরিচয় প্রদান পূর্বক পুলিশ কমিশনারের সাথে সাক্ষাতের ইচ্ছা পোষন করলে দ্রুত সময়ের মধ্যে সাক্ষাতের ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন