এস.এ গেমস এ পদকপ্রাপ্তরা সংবর্ধিত

এস.এ গেমস এ পদকপ্রাপ্তরা সংবর্ধিত

কক্সবাজার : সম্প্রতি নেপালের কাঠমুন্ডুতে এস.এ গেমস সফরশেষে কক্সবাজার ফিরলে পদকপ্রাপ্ত ২ খেলায়াড়, কর্মকর্তা ও কোচদের ফুলেল সংবর্ধিত করেছেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা সভাপতি ও জেলা প্রশাসক মো: কামাল হোসেন।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে সংবর্ধিতকালে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, জেলা উশু এসোসিয়েশন সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক ও কারাতে ফেডারেশন সদস্য হারুন অর রশিদ, এস.এ গেমস এর উশু ক্যাম্প কোচ মো: ছিদ্দিকুল ইসলাম, জেলা উশু এসোসিয়েশন যুগ্ম সম্পাদক-ক্রীড়া সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী ও কক্সবাজার চায়নিজ উশু একাডেমি সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন প্রমুখ।

আরো পড়ুন : নারী-পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা
আরো পড়ুন : হেগের আদালতে রোহিঙ্গা গণহত্যার শুনানি শুরু

জেলা প্রশাসক কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন দৈনিক কালের কন্ঠের সিনিয়র রিপোর্টার তোফায়েল আহমদ, কক্সবাজার অনলাইন সম্পাদক পরিষদ সভাপতি চন্বল দাশ গুপ্ত, আপনকন্ঠ প্রতিনিধি জাহাংগীর আলম শামস।

সংবর্ধিতরা হলেন কারাতে ফেডারেশন সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, উশু ফেডারেশনের হয়ে এসএ গেমস এ পদকপ্রাপ্ত কক্সবাজারের গর্ব মর্জিনা আক্তার, নুর বাহার খানম প্রিয়া ও এসএস গেমস এর উশু ক্যাম্প কোচ মোঃ ছিদ্দিকুল ইসলাম।

শেয়ার করুন