এযুগের ‘লাইলি মজনু’ অর্ষা-রাশেদ

এযুগের ‘লাইলি মজনু’ অর্ষা-রাশেদ

আবারো জুটিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত এবং অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। এবার তাদের দেখা যাবে ‘লাইলী মজনু’ নাটকে।

শুক্রবার রাত ৮টায় নাটকটি প্রচারিত হবে বৈশাখী টেলিভিশন ও বিনোদনভিত্তিক ইউটিউব চ্যানেল জাগো এন্টারনেইনমেন্টে। ‘লাইলী মজনু’ নাটকটিতে পৃষ্ঠপোষকতা করছে ‘বিস্ক ক্লাব ফ্রুট ফান বিস্কুট’।

আরো পড়ুন : চট্টগ্রাম ইস্পাহানি পাইওনিয়র ফুটবল লীগ পুরষ্কার বিতরণ সম্পন্ন
আরো পড়ুন : চসিক নির্বাচনে ৭ কেন্দ্র নিয়ন্ত্রণের তথ্য ফাঁস নদভীর

মিড এন্টারপ্রাইজের ব্যানারে টিপু আলমের গল্পে নাটকটি রচনা করেছেন সুবাতা রাহিক জারিফা এবং পরিচালনা করেছেন জিয়াউর রহমান জিয়া।

শফিক খান দিলু, মিলন ভট্টাচার্য্য, শেলী আহসানসহ অনেকে নাটকটিতে অভিনয় করেছেন। এরই মধ্যে পুবাইলে নাটকটির শুটিং শেষ হয়েছে।

‘লাইলী মজনু’ নাটকে রাশেদ সীমান্ত একজন গার্মেন্টস কর্মীর ভূমিকায় এবং অর্ষা একজন কলেজ ছাত্রীর চরিত্রে অভিনয় করেছেন।

নাটকে দেখা যাবে লাইলীর প্রেমে পড়েন নোয়াখালী থেকে আসা সহজ-সরল গার্মেন্টস কর্মী মজনু। কিন্তু লাইলীকে পছন্দ করেন ভয়ঙ্কর সন্ত্রাসী জগলু। জগলুর ভয়ে লাইলীর দিকে কেউ ভুলেও চোখ তুলে তাকায় না। কিন্তু মজনু নাছোড় বান্দা, সে যে কোন কিছুর বিনিময়ে হলেও লাইলীকে চায়। লাইলী মজনুকে বুঝায় সে যেন লাইলীর কথা মন থেকে মুছে ফেলে, না হয় জগলুর লোক জানতে পারলে তার জন্য অপেক্ষা করছে ভয়ঙ্কর পরিণতি। কিন্তু মজনু তার সিদ্ধান্তে অটল। লাইলীকে পাওয়ার জন্য সে জীবন দিতেও রাজী।

এ খবর পৌঁছে যায় ভয়ঙ্কর সন্ত্রাসী জগলুর কানে। এরপরই পরিস্থিতি ভিন্ন দিকে মোড় নেয়। শেষ পর্যন্ত কি হলো দেখতে চোখ রাখতে হবে বৈশাখী টেলিভিশন ও জাগো এন্টারনেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে।

শেয়ার করুন