চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রীর দরদ অন্যরকম : আমিনুল ইসলাম

চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রীর দরদ অন্যরকম : আমিনুল ইসলাম

চট্টগ্রাম : আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের জন্য অন্যরকম দরদ আছে উল্লেখ করে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম থেকে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকে কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। এছাড়া চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ হাতেই নিয়েছেন। গত ১১ বছরে চট্টগ্রামের জন্য যা করেছেন তা অকল্পনীয়।

রবিবার (৫ জানুয়ারি) দুপুরে নগরীর একটি ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় চট্টগ্রামের সন্তান হিসেবে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন আমিনুল ইসলাম।

আরো পড়ুন : আমি পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানাই : প্রধানমন্ত্রী
আরাে পড়ুন : চার পদে ২৬ জানুয়ারির মধ্যে চাকরির সুযোগ

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম আমিন বলেন, দেশের বর্তমান অগ্রগতিতে সাংবাদিকদের অবদান রয়েছে। সাংবাদিকরা জাতির দর্পন। সরকারের এ উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। আমি চাই সাংবাদিকরা চট্টগ্রামের সকল সমস্যা, সম্ভাবনা তুলে ধরবেন তাদের লেখনীতে। এসময় তিনি চট্টগ্রামের সাবেক মরহুম কয়েকজন নেতার প্রতিও স্মরণ করেছেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, প্রেসক্লাবের সিনিয়ন সহ-সভাপতি সালাউদ্দিন রেজা, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা এবং চট্টগ্রাম সিনিয়রস ক্লাবের চেয়ারম্যান ডা. সেলিম আকতার চৌধুরী প্রমুখ।

এসময় চট্টগ্রামের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ব্যুরো প্রধান, সিনিয়র সাংবাদিক, সংশ্লিষ্ট বিটের সাংবাদিকসহ রাজনৈতিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই ছবি গুলো বহদ্দারহাট থেকে তোলা, ভিআইপি রোড হাওয়ায় গত দুই মাস বারিক বিল্ডিং মোড় থেকে দেওয়ানহাট পর্যন্ত রিক্সা চলাচল বন্ধ । #এই_রোডে_রয়েছে_হাসপাতাল_বিভিন্ন_ব্যাংক_বীমা_অফিস_মার্কেট_সহ_গুরুত্বপূর্ণ_বিভিন্ন_প্রতিষ্ঠান, কিন্তু এই রোডে রিক্সা নিয়ে যাওয়া বন্ধ করে দেওয়াই চলাচলকারী সাধারণ যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে, তাই মাননীয় সিটি মেয়র এবং মাননীয় পুলিশ কমিশনার’ মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি বারিক বিল্ডিং মোড় থেকে দেওয়ানহাট মোড় পর্যন্ত প্রয়োজনে রিক্সা চলাচল করার জন্য নির্দিষ্ট একটি বহদ্দারহাট এর মত সীমানা করে দেওয়া হোক ধন্যবাদ।

বহদ্দারহাট এ মোড়ে যাতে জ্যাম না লাগে, সেইজন্য এইভাবেই আলাদা করে চিহ্ন করেছেন আব্দুর রহমান নামের এক পুলিশ সদস্য। পরিবর্তন আসবেই।

শেয়ার করুন