দীপিকা কটাক্ষের শিকার

দীপিকা পাড়ুকোন

ভারতের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে পা রেখে নেটিজেনদের একাংশের সমালোচনার শিকার হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউডের ডাকসাইটেরা যখন নীরব, প্রথম সারির অভিনেত্রী দীপিকা তখন এলেন জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে।

যার জন্য কটু কথাও শুনতে হয়েছে অভিনেত্রীকে। এ বিশ্ববিদ্যালয়ে পা রাখার কিছুক্ষণের মধ্যেই বিজেপি নেতা তেজিন্দর পাল সিং দীপিকার সব ছবি বয়কটের ডাক দিয়ে ফেলেছেন। তবে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেও দীপিকার পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাংশ।

পরিচালক অনুরাগ কাশ্যপ, অনুভব সিনহা, অভিনেত্রী স্বরা ভাস্কর, সিমি গেরিওয়াল, পুজা ভাট, রিচা চাড্ডাসহ বেশ কিছু বলিউড তারকা দীপিকার এই ঔঘট যাওয়ার সিদ্ধান্তকে সাহসিকতার পরিচয় বলে আখ্যা দিয়েছেন।

গতকাল মঙ্গলবার (৭ জানুয়ারি) দীপিকা জেএনইউতে পা রাখলেই অনেকে ‘ছপাক’-এর প্রচার কিংবা ‘অভিনেত্রীর স্মার্ট জনসংযোগ’ বলে কটাক্ষ করেছেন। অনেকে আবার এও বলেছেন যে, সামনেই ‘ছপাক’ মুক্তি। তাই সশরীরের আক্রান্ত ঐশী ঘোষের সঙ্গে দেখা করে সিনেমার প্রচার করে গেলেন।

এদিকে দীপিকার সমর্থনে পরিচাল অনুরাগ টুইটারে লেখেন, নিন্দুকরা ভুলে যাবেন না যে দীপিকা কিন্তু অভিনেত্রীর পাশাপাশি এই ‘ছপাক’-এর প্রযোজকও। অতঃপর, বয়কটের জেরে লোকসান হওয়ার আশঙ্কাও থাকলেও তিনি কিন্তু গিয়েছেন।

অসংখ্য শ্রদ্ধা দীপিকা তোমাকে। পাশাপাশি পরিচালক দীপিকার ছবি দেখার জন্য অনুরাগীদের আমন্ত্রণও জানান। প্রযোজক নিখিল আদবানি লিখেছেন, ‘ছপাক’-এর প্রযোজক হিসেবে দীপিকা কিন্তু আজ জেএনইউ-তে না এসে মুম্বইয়ের কোনও মাল্টিপ্লেক্সের বাইরে দাঁড়িয়ে নিজের প্রশংসা শুনতে পারতেন। কিন্তু সেটা না করে উনি ঔঘট’র আক্রান্ত পড়ুয়াদের সঙ্গে দেখা করে এসেছেন।

শেয়ার করুন