শাহজালালে যুবলীগ নেতা ‘টাক মিলন’ গ্রেফতার

গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি জাহিদ হোসেন মিলন

দুবাই থেকে স্ত্রী, সন্তান নিয়ে দেশে ফেরার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি জাহিদ হোসেন মিলন ওরফে ‘টাক মিলনকে’ গ্রেফতার করেছে পুলিশ। তবে স্ত্রী ও সন্তানের বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

যশোর পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, যশোর শহরের পুরাতন কসবার রোস্তম আলীর ছেলে জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলন (৪৭) এর বিরুদ্ধে হত্যা ও বিস্ফোরক আইনে অন্তত ১০টি মামলা রয়েছে।

আরো পড়ুন : গাজীপুরে আগুনে পুড়ে গেছে ৯ ঝুট গুদাম
আরো পড়ুন : চট্টগ্রাম ওয়াসার নতুন চেয়ারম্যান ড. জাহাঙ্গীর

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে তাকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে। হত্যা ও বিস্ফোরক আইনের মামলায় তাকে রিমান্ডের জন্য আদালতে আবেদন করবে পুলিশ।

রোববার সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতারের পর সোমবার যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। দুবাই থেকে স্ত্রী, সন্তান নিয়ে দেশে ফেরার পথে গ্রেফতার হন তিনি।

যশোর পুলিশের মুখপাত্র মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, জাহিদ হোসেন মিলনের বিরুদ্ধে আদালতের তিনটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

এ ছাড়া তার বিরুদ্ধে নানা অপরাধে তথ্য পুলিশ হেডকোয়ার্টার্সে ছিল। তিনি দুবাই থাকেন এবং প্রায়ই দেশে আসেন, এমন তথ্য ছিল পুলিশের কাছে।

এর পর পুলিশের পক্ষ থেকে ইমিগ্রেশন পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। রোববার সন্ধ্যায় দুবাই থেকে ফেরার পথে ইমিগ্রেশন পুলিশ মিলনকে গ্রেফতার করে আমাদের অবহিত করে। সোমবার যশোর ডিবি পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। দুটি মামলায় তার রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে।

শেয়ার করুন