আগামীতে জাতীয় পার্টিই সরকার গঠন করবে : শেঠ

আগামীতে জাতীয় পার্টিই সরকার গঠন করবে : শেঠ

খাগড়াছড়ি : সেলাই মেশিন ও আর্থিক সহায়তা প্রদান করেছে জাতীয় পার্টি। বুধবার (১৪ জানুয়ারি) দুপুরে শহরের নারিকেল বাগানস্থ জাপার অস্থায়ী কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলার দরিদ্র জনগোষ্ঠীর মাঝে সেলাই মেশিন ও আর্থিক সহায়তা প্রদান করেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব মোঃ সোলায়মান আলম শেঠ।

আরো পড়ুন : প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
আরো পড়ুন : টিসিবির ডিলার আছে মিরসরাইয়ে খোলাবাজারে পেঁয়াজ নেই!

অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দকে খাগড়াছড়িতে জাতীয় পার্টিকে সুসংগঠিত করার নির্দেশ দিয়ে তিনি বলেন, আগামীতে জাতীয় পার্টিই সরকার গঠন করবে। তায় এখন থেকেই তৃণমূল পর্যায়ে পার্টিকে শক্তিশালী করে তুলতে হবে। কারণ একটি সরকার সফলভাবে কাজ করতে পারে তখনই, যখন তার সহযোগী সংগঠন সুসংগঠিত থাকে। দল সুসংগঠিত থাকলে আগামীতে সরকার পরিচালনায় শক্তি হিসেবে সহায়ক হবে।

তিনি বলেন, অত্র এলাকার অস্বচ্ছল গরীব মানুষদের আর্থিকভাবে স্বাবলম্বী করতে জাতীয় পার্টির পক্ষ থেকে এই ধরণের উদ্যোগ গ্রহণ করেছি।

আগামীতেও এ ধরনের আর্থিক সহায়তা প্রদান ও সেলাই মেশিন বিতরণ অব্যাহত থাকবে এবং খাগড়াছড়িতে বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করতে প্রতিটি উপজেলায় ১০টি করে মোটর সাইকেল বিতরণ করা হবে বলেও ষোষনা দেন, আলহাজ¦ সোলায়মান আলম শেঠ। এসময়, সাতটি সেলাই মেশিন, বিভিন্ন এলাকায় মসজিদ ও মাদ্রাসার উন্নয়ন, চিকিৎসার জন্য ৮ জনকে এবং এক এসএসসি পরিক্ষার্থীকে ভর্তির জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন তিনি।