যৌতুক না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া : স্বামী গ্রেফতার যশোরে

যৌতুক না পেয়ে স্ত্রী চুল কেটে স্বামী গ্রেফতার যশোরে

বেনাপোল (যশোর) : যশোর ঝিকরগাছায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের এক পর্যায়ে মাথার চুল কেটে দিয়েছে তার স্বামী। মঙ্গলবার (২১ জানুয়ারি) হাড়িয়া গ্রামের এ ঘটনায় স্বামী সাদ্দাম হোসেন (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সাদ্দামের বাড়ি উপজেলার হাড়িয়া গ্রামে। তার পিতার নাম সাখাওয়াত হোসেন। সাদ্দামের স্ত্রী ফাতেমা খাতুনের (২৫) বাড়ি মনিরামপুর উপজেলার দিঘিরপাড় গ্রামে। তার পিতার নাম কওসার আলী মোড়ল। বছর পাঁচেক আগে সাদ্দামের সাথে ফাতেমার বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুই বছর বয়সী একটি সন্তান রয়েছে। নির্যাতনের দৃশ্য দেখে এলাকাবাসী তাকে পুলিশে সোপর্দ করেন।

আরো পড়ুন : সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান চসিকের
আরাে পড়ুন : মুক্তিপণ আদায়ে প্রেমের ফাঁদ চক্রের ৬ সদস্য গ্রেফতার চট্টগ্রামে

নির্যাতনের শিকার ফাতেমা খাতুন বলেন, ‘বিয়ের পর স্বামী সাদ্দাম যৌতুকের দাবিতে বহুবার মারপিট করেছেন। নির্যাতনের পাশাপাশি একবার তালাক দিয়েছিলেন। পরে আবার তিন লাখ টাকা কাবিনের মাধ্যমে বিয়ে করেন।’

শিওরদাহ পুলিশ ফাঁড়ির এসআই এজাজুর রহমান বলেন,’সাদ্দাম হোসেন এলাকায় মাদকসেবী ও বদরাগী হিসেবে পরিচিত।ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আটক সাদ্দাম হোসেন যৌতুকের দাবিতে স্ত্রী ফতেমা খাতুনকে প্রায়ই মারপিট করেন বলে জানা গেছে। মঙ্গলবার স্ত্রীকে মারপিটের সময় মাথার চুল কেটে দেন।

এ ঘটনা জেনে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে ঘটনা জানায়। তখন পুলিশ টিম গিয়ে সাদ্দামকে বাড়ি থেকে আটক করে। গৃহবধু ফতেমা খাতুনের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় ঝিকরগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।।

শেয়ার করুন