আলোচিত সাতকানিয়ার ইউএনও মোবারক হোসেনের বদলি

ইউএনও মোবারক হোসেন

চট্টগ্রাম : অবশেষে বহুল আলোচিত সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনকে বদলি করা হয়েছে। তিনি লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার নির্বাহী অফিসার হিসেবে নতুন দায়িত্ব পেয়েছেন।

রবিবার (২৬ জানুয়ারি) বিভাগীয় কমিশনারের কার্যালয় চট্টগ্রামের সংস্থাপন শাখা থেকে এক অফিস আদেশে তাকে বদলি করা হয়।

আরো পড়ুন : নবাগত সিভিল সার্জনকে কক্সবাজার পরিবার পরিকল্পনার বরণ
আরো পড়ুন : আকবরশাহ্ থানায় ওপেন হাউজ ডে আয়োজন

অফিস আদেশে জানা যায়, রবিবার বিভাগীয় কমিশনারের কার্যালয় চট্টগ্রাম এর সংস্থাপন শাখা থেকে স্মারক নং- ০৫.৪২.০০০০.০১৪.১৯.০১৩.২০-৬৫/১ (২৩) মূলে চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত এক অফিস আদেশে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনকে (পরিচিতি নং- ১৬৭৬৪) সাতকানিয়া উপজেলা থেকে লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার নির্বাহী অফিসার হিসেবে বদলি করা হয়।

এ ব্যাপারে সাতকানিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রমিজ উদ্দীন বলেন, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন একটি জাতীয় দিবসে ফুল দিতে গিয়ে শহীদ মিনারে জুতা নিয়ে উঠেছেন। যা সমগ্র বাঙালী জাতির জন্য খুবই লজ্জাষ্কর। এছাড়া সাম্প্রতিক সময়ে প্রয়াত মুক্তিযোদ্ধা প্রণব কুমার ধর প্রকাশ পি কে ধর রুনুকে মৃত্যুর পর প্রশাসক হিসেবে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানে তিনি বিরত থাকেন। প্রশাসক হিসেবে তিনি এ দায়িত্ব এড়াতে পারেন না। তার এ ধরনের কর্মকান্ডে প্রকৃত মুক্তিযোদ্ধারা হতাশ ও ক্ষোভ প্রকাশ করছেন।

বদলির ব্যাপারে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনকে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন