শেঠের কমিটি বাতিল না হলে আন্দোলনের হুমকি নগর জাপার

শেঠের কমিটি বাতিল না হলে আন্দোলনের হুমকি নগর জাপার

চট্টগ্রাম : নগর জাপার গঠিত সোলায়মান শেঠের বির্তকিত কমিটি বাতিল না করলে আন্দোলনের হুমকি দিয়েছেন নগর জাতীয় পাটির সিনিয়র সভাপতি কামাল উদ্দীন তালুকদার। তিনি বলেন, সোলেমান শেঠের অরাজনৈতিক ও বির্তকিত নগর কমিটি বাতিল না করলে আগামী ৩১ জানুয়ারি জাতীয় ঐক্যের মাধ্যমে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। দলের কেন্দ্রিয় অফিস ও চেয়ারম্যানের বাসভবন ঘেরাও করা হবে।

রোববার (২৬ জানুয়ারি) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এই হুমকি দেন।

আরো পড়ুন : আকবরশাহ্ থানায় ওপেন হাউজ ডে আয়োজন
আরো পড়ুন : আলোচিত সাতকানিয়ার ইউএনও মোবারক হোসেনের বদলি

সংবাদ সম্মেলনে তিনি বলেন,পল্লী বন্ধুর প্রাণপ্রিয় সংগঠন জাতীয় পাটি বহু ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে এগিয়ে যাচ্ছে।জনগণের ক্ষমতায়নে পাটি বিগত দিনে মহাজোটের অংশীদার হয়ে বর্তমান জাতীয় পাটির সংসদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছে। গুরুত্বপূর্ণ দ্বিতীয় বৃহত্তর দল আজ চট্টগ্রামে ধ্বংশের শেষ সীমানায় পৌছেছে। দু:খে ক্ষোভে সোলায়মান শেঠকে মেনে নিতে পারছে না ।

আগামী ৩১ জানুয়ারীর মধ্যে বির্তকিত অগণতান্ত্রিক, অবৈধ কমিটি চট্টগ্রাম মহানগর কমিটি বাতিল এবং অবৈধ পদ-পদবীধারী সোলায়মান শেঠের বহিস্কার দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, যুব সংহতির কেন্দ্রিয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক নাছির উদ্দীন সিদ্দিকি, সেচ্চাসেবক নেতা আনিসুল ইসলাম, শাহাদাত হোসেন স্বপন, আবছার উদ্দীন রণি, কায়সার হামিদমুন্না, শামশুল
আলম দুলাল প্রমুখ।

শেয়ার করুন