বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার নাইক্ষ্যংছড়িতে

বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার নাইক্ষ্যংছড়িতে

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জনসচেতনতা মুলক প্রচার প্রেস ব্রিফিং সেমিনার বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সেমিনারে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অফরিন কচি প্রেস ব্রিফিং করেন। প্রেস ব্রিফিং ও সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীগ সভপতি অধ্যাপক মো: শফিউল্লাহ। সেমিনারের মুল বিষয়ে আলোচনা করেন টিটিসি বান্দরবানের সিনিয়র ইন্সট্রাকটর মো: আব্দুল হামিদ মন্ডল।

আরো পড়ুন : মাদক, ইভটিজিং অপরাধ রোধে সচেতনতামূলক সভা চট্টগ্রামে
আরো পড়ুন : ‘ওষুধ শিল্পের মানোন্নয়নে গবেষণা প্রয়োজন’

এতে বিশেষ অতিথি হিসাবে ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানেওয়ান চাক উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মংহ্লা মার্মা, নাইক্ষ্যংছড়ি কলেজ অধক্ষ ও অ ম রফিকুল ইসলাম, উপজেলা অাওয়ামীগ সাধারণ সম্পাদক মো: ইমরান, নাইক্ষ্যংছড়ি থানা’র এসআই রাজিব হোসেন, সদর ইউপি চেয়াম্যান নুরুল আবছার ঈমন, সোনাইছড়ি চেয়াম্যান এ্যানিং মার্মা,ঘুমধুম ইউপি চেয়াম্যান জাহাঙ্গীর আজিজি, দোছড়ি ইউপি চেয়ারম্যন হাবিব উল্লাহ।

আরো উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সহ-সভাপতি অাব্দুল হামিদ, সাধারন সম্পাদক ভা: জাহাঙ্গীর অালম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল অাবদ্দীন টুক্কুসহ আরো অনেকে।

সেমিনারে বক্তরা বলেন, জেনে শুনে বুঝে সঠিক পথে বিদেশ যেতে সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে বিদেশগমনে ইচ্ছুকদের প্রতি আহবান করা হয়।