বিয়ের ১২ দিনেই ভেঙে যাচ্ছে অভিনেত্রীর পঞ্চম সংসার

বিয়ের ১২ দিনেই ভেঙে খান খান অভিনেত্রীর পঞ্চম সংসার

টানা এক বছর প্রণয়, এরপর পরিণয়। আর ১২ দিন পার না হতেই বেজে উঠলো বিচ্ছেদের সুর। মাত্র ১২ দিন আগে কানাডীয় মার্কিন মডেল ও অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন বিয়ে করেছিলেন প্রযোজক জন পিটারসকে। বিয়ের আমেজ কাটতে না কাটতেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা নবদম্পতি।

গত ২০ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন পামেলা ও জন পিটারস। বিয়েতে উপস্থিত ছিলেন পামেলার দুই ছেলে ও পিটারের তিন মেয়ে ও সাবেক স্ত্রী ক্রিস্টিন ফোরসিথ-পিটারস। বিয়ের কাগজপত্রই এখনো ঠিক হয়নি। এরই মধ্যে জানা গেল তাদের সংসার ভাঙার খবর।

আরো পড়ুন : মুজিব শতবর্ষকে স্বাগত : পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডে বর্ণাঢ্য র‌্যালী
আরো পড়ুন : বিল গেটস কন্যা বিয়ে করছেন মুসলিম যুবককে

এক বিবৃতিতে সংবাদমাধ্যমে পামেলা অ্যান্ডারসন বলেন, ‘জনের সঙ্গে থাকতে চাই না আমি। আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আর বিয়ের কাগজ তৈরি করার প্রয়োজন হচ্ছে না।’

শোনা যাচ্ছে, ৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’ এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।

১৯৯৫ সালে টমি লিকে প্রথম বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এরপর পামেলা বিয়ে করেন কিড রককে। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সালমানকে। তাকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি পঞ্চম বিয়ে করেছিলেন হলিউড প্রযোজক জন পিটার্সকে। টিকল না সেই বিয়েও।

শেয়ার করুন