কক্সবাজারে যাত্রীবাহী বাস উল্টে ৪জন নিহত, আহত ২৫

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনে ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে গেলে নারীসহ ঘটনাস্থলেই মারা গেছেন ৪ যাত্রী। এসময় অন্তত আরো ২৫ যাত্রী আহত হয়েছে। নিহতদের মধ্যে ঝর্ণা বেগম (৩৫) নামে এক নারী পরিচয় সনাক্ত করা গছে। তিনি নোয়াখালীর হাতিয়ার সোনাদিয়া এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী। বাকিদের নাম-ঠিকানা তাৎক্ষিণভাবে জানা যায়নি। আহতদের যাত্রীকে চকরিয়া ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো.আনিসুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে নিহত চারজনের মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

চকরিয়া উপজেলা হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা গেছে, আহতদের মধ্যে রাতে অন্তত ১৪জনকে সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে। এরা হলেন, দেলোয়ার হোসেন (৩০), মোহাম্মদ তানভীর (২৬), আমির হোসেন (৩৫), শাহাদাত হোসেন (২৫), জহির আহমদ (৩০), কাইছার তালুকদার (৩৭), মোহাম্মদ ফিরোজ আহমদ (৫০), মহসিন উদ্দিন (৪৮), মোজাহের উল্লাহ (৩৮), জাহাংগীর আলম (৪০), সুমাইয়া আক্তার (১০), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২২) ও আবু করিম (৪৮)।