যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা

হাটহাজারী

চট্টগ্রাম: হাটহাজারীতে ছুরিকাঘাতে মোঃ ফরিদুল আলম (৫০) নামে এক সিএনজি অটোরিকশার চালককে হত্যার চেষ্টা করা হয়েছে। সে উপজেলার ৮ নং মেখল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃত কালু কাওয়ালের পুত্র।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে হাটহাজারী-অক্সিজেন মহাসড়কের ইসলামিয়ারহাট এলাকার মজলিশ বিবির
দিঘীর উত্তর পাড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার দিবাগত রাতে বড়দীঘির পাড় থেকে ইসলামিয়ারহাটের পূর্বপাশে যাওয়ার কথা বলে তিন জন যাত্রী চালক মো. ফরিদুল আলমের সিএনজি অটোরিকশাটি (চট্টগ্রাম-থ-১৪৪৭৪৬) ভাড়া করেন। ইসলামিয়ারহাটের পূর্বপাশে মজলিস বিবির দিঘীর পাড়ে পৌঁছলে যাত্রীরা হঠাৎ চালকের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল, গাড়ির চাবি ছিনিয়ে নেয়।

সিএনজি অটোরিকশা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্য চালকের সাথে যাত্রীরা ধস্তাধস্তি শুরু করে। এক পর্যায়ে চালকে ছুরিকাঘাত করলে তার শোর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে যাত্রীবেশী দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় চালককে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়।

স্থানীয় যুবক ওয়াহিদ রিয়াদ বলেন, ঘটনার খবর পেয়ে আমরা এলাকার কয়েকজন ঘটনাস্থলে গিয়ে সিএনজি চালকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য একটি ক্লিনিকে নিয়ে যায়।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব শর্মা ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি সিএনজি অটোরিকসা চালককে থানায় অভিযোগ করার পরামর্শ প্রদান করেছেন বলে উল্লেখ করে অভিযোগ পেলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।